জমজমাট ডেস্ক

মুম্বাইয়ের গ্ল্যামারাস নায়িকা রাকুল প্রীত সিং ও ভূমি পেডনেকারের সঙ্গে নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। তিনি ইনস্টাগ্রামে ছবি দিয়ে দুই নায়িকার সঙ্গে নতুন ছবিতে অভিনয়ের ঘোষণা দিয়েছেন। তার ওই ছবি বুধবার শেয়ার করেছেন। অর্জুনের পোস্ট করা ওই ছবিতে তার সঙ্গে রাকুল প্রীত সিং ও ভূমি পেডনেকারকে দেখা গেছে। ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, সিনেমার শুটিং শেষের পথে, দুর্দান্ত সংযোগ আমাদের। পরিচালক বেশ মজার মানুষ, প্রযোজক নম্বর ওয়ান। সিনেমার নামটি শীঘ্রই প্রকাশিত হবে। এর বাইরে পোস্টে হ্যাশট্যাগ হিসাবে তিনি লিখেছেন, নামটা আসলে কী?

ওই পোস্টে পোস্টে আবার মন্তব্য করেছেন রাকুল। তিনি লিখেছেন, আরে বাহ! তোমার ডানদিকের মেয়েটিকে আমি ভালোবাসি। একজন ভক্ত মন্তব্য করেছেন, বাহ! শিরোনামের জন্য অপেক্ষায় রইলাম। আরেকজন লিখেছেন, আমার হার্ট বিট বেড়ে গেছে।

জানা যায়, অর্জুনকে সর্বশেষ দেখা গিয়েছিল তারা সুতারিয়ার বিপরীতে ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে। তবে ওই ছবিটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি।আগামীতে ভূমির সঙ্গে অর্জুনকে দেখা যাবে ‘দ্য লেডি কিলার’ নামের আরেকটি ছবিতে। এছাড়া পরিচালক আসমান ভরদ্বাজের ডার্ক কমেডি ‘কুত্তে’তে রাধিকা মদন, টাবু ও কঙ্কনা সেন শর্মার সঙ্গে অভিনয় করেছেন অর্জুন। এই ছবিটি আগামী বছরের ১৩ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply