জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের প্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিহিত চান আলোচিত নায়িকা শবনম বুবলী! তাই নিজের সম্মান ও সন্তানের ভবিষ্যতের কথা ভেবে সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে কবে নাগাদ সাংবাদিকদের মুখোমুখি হবেন তা স্পষ্ট করে জানায়নি নায়িকা।

তবে শাকিব খান ইস্যুতে আর চুপ থাকতে চান না তিনি। অচিরেই শাকিবের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্ক ও নানা প্রসঙ্গে অকপটে বলবেন বলে জানা গেছে। নায়িকার ভাষ্য, যা হচ্ছে তার তো একটা বিহিত দরকার। এভাবে আর কত?

বুবলী বলেন, প্রায় সাত বছর ধরে ওর (শাকিব খান) সঙ্গে সম্পর্ক। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কোনো কথা কখনো কোথাও বলিনি। তার সম্মান যেনো ঠিক থাকে সর্বদা সেদিকে খেয়াল করে চলেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সঙ্গে কাজ করেছি। কিন্তু তাতে কি হলো? সে তো একের পর এক মন্তব্য করে আমার সম্মানহনি করছে। আমার ইমেজ নষ্ট করছে। দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না।

যোগ করে তিনি বলেন, দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না। আমি তো সব কিছু ঠিক রাখতে কম চেষ্টা করছি না। যখন তার সঙ্গে যোগাযোগ থাকে তখন এক রকম। আবার একটু দূরে এলেই আরেক রকম। কিন্তু আমি তো তার সম্মান হেয় হয় এমন কখনও কিছু বলিনি করিওনি। তাহলে আমাকে নিয়ে কেনো একের পর এক এভাবে মন্তব্য! তাই ভাবছি এখন আমার উচিত বিষয়গুলো নিয়ে কথা বলা। না হলে সবাই আমাকে ভুল বুঝবে।

গত ২০ নভেম্বর জন্মদিন ছিল বুবলীর। ওই দিন সংবাদমাধ্যমে জন্মদিন উপলক্ষে আলাপকালে জানান, শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

এমন খবরের পরই শাকিব খান একটি গণমাধ্যমে বলেন তিনি বুবলীকে নাকফুল দেননি। তার সঙ্গে বুবলীর ছেলের বিষয় ছাড়া অন্য কোনো বিষয়ে যোগাযোগও হয় না বলে মন্তব্যে করেন। এরপরই নড়েচরে বসেন বুবলী। দীর্ঘদিনের সম্পর্ক, বিয়ে ও নানা প্রসঙ্গে কথা বলতেই সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি।

Previous articleবলিউড অভিনেতা বিক্রম গোখলে আর নেই
Next articleনোরার চুলের মুঠি ধরে সহ-অভিনেতার চড়

Leave a Reply