জমজমাট প্রতিবেদক

সতেরো বছরে আয় পাঁচ শ কোটি টাকা ভ্যাট ফাঁকি দেয়া বিএনপি’র এক আলোচিত নেতার প্রতিষ্ঠিত একটি বেসরকারী টিভি চ্যানেল ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে বিএনপি’র চলমান আন্দোলনে নগদ এক কোটি টাকা অনুদান দেয়ার পাশাপাশি বৃটেন, যুক্তরাষ্ট্র ও মধ্যপ্রাচ্যের দেশগুলো থেকে বিভিন্ন ব্যক্তির পাঠানো চাঁদার অর্থ অবৈধ হন্ডি পথে আনার বিষয়ে প্রত্যক্ষ ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে। এই চ্যানেলের বর্তমান মালিকদের বিরুদ্ধে জনগনের হাজার হাজার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে একাধিক মামলা চলছে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে আলোচিত এই চ্যানেলেটির বর্তমান প্রধান নির্বাহী সুকৌশলে এটিকে বিএনপি ঘরাণার নির্মাতা ও কলাকূশলীদের ব্যাপক পৃষ্ঠপোষকতা দেয়ার পাশাপাশি তার একক মালিনাধীন একটি প্রডাকশন হাউজে গোপনে বিএনপি’র পক্ষে এবং আওয়ামীলীগের বিরুদ্ধে ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল প্রচারপত্র নির্মিত হচ্ছে। পাশাপাশি কয়েকজন কূখ্যাত সাইবার সন্ত্রাসীকেও এই প্রডাকশন হাউজ থেকে কারিগরী সহায়তা দেয়া হচ্ছে।

সূত্রে মতে, মিডিয়া অঁঙ্গনের অনেকেই এই টিভি চ্যানেলটিকে বিএনপি টিভি নামে চেনেন।

আরো জানা গেছে চ্যানেলটিকে বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তার অফিসকক্ষ এবং বাসায় বিএনপির গোপন বৈঠক অনুষ্ঠিত হয়। এসব বৈঠকে কিছু অবসরপ্রাপ্ত সামরিক ও বেসামরিক অফিসার যোগ দেন।

Previous articleতমা মির্জা’র ‘ক্যাফে ডিজায়ার’ নিয়ে হাজির হচ্ছেন
Next articleসাব্বির আহমেদ শ্রাবণের একক নাটক ‘উকুন মুক্ত গ্রাম’

Leave a Reply