জমজমাট ডেস্ক

কলকাতার টিভি সিরিয়ালের অভিনেত্রী কৃষ্ণসুন্দরী শ্রুতি দাস আবার আসছেন টিভি পর্দায়। তার অভিনীত নতুন এক ধারাবাহিকের প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর এক রাশ উচ্ছ্বাস এই নায়িকার গলায়। গেলো সপ্তাহেই প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’ এর প্রথম ঝলক। প্রায় এক বছরের অপেক্ষা। এরপর পর্দায় এলেন শ্রুতি দাস। সঙ্গী আবারও সেই গৌরব রায়চৌধুরী। শ্রুতি – গৌরব জুটি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি। স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ শেষ হওয়ার পর প্রায় অনেক দিনের বিরতি শ্রুতির।

জানা যায়, এই সিরিয়ালে যুক্ত হওয়ার আগে শ্রুতি কখনও পাহাড়, কখনও দেশের বাড়ি কাটোয়াতে নিজের মতো করে সময় কাটিয়েছেন। আর নতুন ভাবে দর্শকের সামনে ফিরে আসার প্রস্তুতি নিয়েছেন। চেষ্টা করেছেন, কখনও ব্যর্থ হয়েছেন, কখনও প্রত্যাখ্যান পেয়েছেন। কিন্তু হাল ছাড়েননি তিনি। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। শ্রুতি তার প্রতিক্রিয়ায় বলেন, নিজের সঙ্গে নিজের লড়াই ছিল। তার অবসান। খুব খুশি। জি বাংলা আবার আমাদের জুটি অর্থাৎ গৌরব – শ্রুতিকে ফেরালো, সেটা ভেবেই ভাল লাগছে। আর গৌরব ভীষণ ভাল সহ-অভিনেতা। এত দিনের লড়াইয়ের যোগ্য উত্তর এটাই তাহলে ? শ্রুতির কথায়, কাউকে উত্তর দেওয়ার তো কিছু নেই আমার। অপেক্ষা ছিল। অবশেষে কাজ শুরু হয়েছে। এখনও অনেক পথ চলা বাকি।

জানা যায়, বোলপুরের বিভিন্ন অংশে শুটিং হয়েছে নতুন এই ধারাবাহিকের। হাতে এখনও কিছু দিন বাকি। চলতি মাসের শেষ থেকেই শুরু হয়ে যাবে নতুন ধারাবাহিকের শুটিং। তবে এবার কোন ধারাবাহিকের পরিবর্তে আসছে গৌরব – শ্রুতি জুটি ? এখন সেটাই দেখার।

Leave a Reply