শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
Uncategorized

মিশা-জায়েদ প্যানেলকে সমর্থন দিলেন চিত্রনায়িকা শাবনূর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলকে সমর্থন দিয়েছেন জনপ্রিয় নায়িকা শাবনূর৷ সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিও কলের মাধ্যমে এ নায়িকা অগ্রিম অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন বলে নিশ্চিত করলেন জায়েদ খান।

তিনি বলেন, আজ শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে জয় চৌধুরীকে ভিডিও কলের মাধ্যমে শাবনূর এ শুভেচ্ছা জানান।

এদিকে মিশা-জায়েদ প্যানেল থেকে আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক জয় চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ‘শ্রদ্ধেয় শাবনূর আপু কিছুক্ষণ আগে আমাদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানসহ অন্য প্রার্থীদের ভিডিও কলের মাধ্যমে শুভেচ্ছা ও সমর্থন জানিয়েছেন।’

জয়ের ভাষ্য, ”শাবনূর আপা বলেছেন, ‘করোনার কারণে দেশে আসতে পারিনি। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। অন্যদিকে, করোনার সংক্রমণ বাড়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে ইচ্ছে থাকা সত্ত্বেও আসতে পারছি না। তবে তোমাদের প্যানেলের সমর্থন ও ভালোবাসা আছে। অগ্রিম অভিনন্দন।’

২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। নির্বাচনের প্যানেল নিয়ে নানা আলোচনায় মুখরিত চলচ্চিত্র শিল্পীরা। সহকর্মী ভোটারদের কাছে প্রার্থীরা চাইছেন ভোট।

এবার নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। গত দুইবারের মেয়াদে মিশা-জায়েদ একটি প্যানেলে দিয়েছেন। অন্যদিকে কাঞ্চন-নিপুণ দিয়েছেন একটি প্যানেল।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন সিনিয়র অভিনেতা পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন চলচ্চিত্র পরিচালক বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে স্বনামধন্য পরিচালক সোহানুর রহমান সোহানকে। এছাড়াও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ হোসেন জেমী ও প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে। এবারের নির্বাচনে মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুন প্যানেল লড়াই করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ