বিনোদন রিপোর্ট

ক্যারিয়ারের শুরু থেকেই শ্রোতাদের বিষয়ভিত্তিক ও সময় উপযোগী নিয়ে গান উপহার দিয়ে আসছেন সময়ের ব্যস্ত কণ্ঠশিল্পী রোজিনা আক্তার। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা, বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও একাধিক গান করেছেন বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার ও জাতীয় শিল্পকলা একাডেমীর তালিকাভুক্ত এই গায়িকা। কণ্ঠে তুলেছেন গার্মেন্টস কন্যা, বৃদ্ধাশ্রম ও দুঃখী মায়ের গল্পও। এবার আসন্ন ফিফা ফুটবল বিশ্বকাপ নিয়ে নতুন একটি গান প্রকাশ করলেন তিনি। ‘মেসি কলরব’ শিরোনামের এ গানটি লিখেছেন কাজী শাহিন এবং সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ। অঅর এর ভিডিও পরিচালনা করেছেন রাজ কামাল। গানটি প্রকাশ করেছে ইউটিউব চ্যানেল সুরের আলো বিডি।

নতুন এ গানটি নিয়ে রোজিনা আক্তার বলেন, ‘আগামী ২০ নভেম্বর থেকে কাতারে ফুটবল বিশ্বকাপ শুরু হচ্ছে। কিন্তু এর আগেই বিশ্বেও অন্যান্য দেশের মতো বাংলাদেশেও অনেক আগে থেকেই বিশ্বকাপ উন্মাদনা শুরু হয়ে গেছে। আর আমাদের ফুটবলপ্রেমীদের বেশিরভাগই দু’টি দলে বিভক্ত। একদল আর্জেন্টিনা ও অন্যদণ ব্রাজিলের সমর্থক। এসব কথা চিন্তা করেই আর্জেন্টিনা ও মেসিকে নিয়ে গানটি করা। তাছাড়া আমি নিজেও আর্জেন্টিনার ভক্ত। গানের কথা, সুর, তাল, লয় ও ভিডিও সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আশা করছি গানটি আর্জেন্টিনা ও মেসি ভক্তদের ভালো লাগবে গানটি।

রোজিনার কাছ থেকে জানা গেল, আরও কিছু নতুন গানের প্রস্তুতি চলছে। বর্তমানে তিনি রেডিও এবং টেলিভিশনের বিভিন্ন শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

Leave a Reply