জমজমাট প্রতিবেদক

সম্প্রতি প্রকাশ পেল উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নচিকেতার কন্ঠে ‘আসবোনা আর ফিরে’ শিরোনামের গান। দিল্লী, লাদাখ ও মানালির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও শুটিং করা হয়েছে। এ গানের ভিডিওতে মডেল হিসাবে দেখা যাবে সোনিয়া লাজুক ও এম এইচ রিজভী। গানের গীতিকার আমিনুল ইসলাম মিন্টু এবং সুর ও সঙ্গীত পল্লব গৌতম। মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এম এইচ রিজভী।

মডেল ও অভিনেত্রী সোনিয়া লাজুক বলেন, এটা আমার কাছে স্বপ্নের মতো ঘটনা। যেখানে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নচিকেতার গানে মডেলিং হয়েছি। তার গানে এটি আমার প্রথম কাজ। নচিকেতার গানে মডেল হওয়ার বিষয়টি আমাকে জীবনের সেরা একটি অর্জন। সব মিলিয়ে শুটিংয়ের দিনগুলো আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।

মডেল এম এইচ রিজভী বলেন, একজন লিজেন্ডের ভালো একটা গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানের কথাগুলো চমৎকার। আশা রাখছি গান ও মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে। আমাদের জুটিটাও সবাই ভালোভাবে গ্রহণ করবেন।

প্রখ্যাত কন্ঠশিল্পী নচিকেতা বলেছিলেন, গানটির কথা ও সুর আমার অসম্ভব পছন্দ হয়েছে। গেয়ে তৃপ্তি পেলাম। জেনেছি এটির ভিডিও হবে বিখ্যাত লোকেশন লাদাখে। আশা করছি দারুণ কিছু হবে।

পরিচালক রিজভী বলেন, নচিকেতা দাদা আমার প্রিয় শিল্পী। আমি চেষ্টা করেছি নচিকেতা দাদার গলার জাদুটাকে ভিডিওতে প্রকাশ করার।

বেলা শেষে সিনে ফিল্মের প্রযোজনায় ‘আসবোনা আর ফিরে’ গানটি এইচ এম মাল্টিমাডিয়ায় প্রকাশ পেয়েছে।

Leave a Reply