জমজমাট ডেস্ক

ভারতীয় এমএক্স প্লেয়ার এর ওয়েব সিরিজ ‘তু জখম হ্যায়’ এ অভিনয় করে আলোচনায় এসেছেন ভারতীয় অভিনেত্রী ডোনাল বিস্ত। ডিজিটাল প্লাটফর্মে এই অভিনেত্রী এখন রীতিমতো জনপ্রিয়। ভারতীয় অনলাইন স্ট্রিমিংয়ের নিউ সেনসেশন ডোনাল বিস্তকে নিয়েই এই প্রতিবেদন।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, এই সিরিজে কাব্য নামে এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন ডোনাল। তিনি এটিকে জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র হিসেবে বর্ণনা করেছেন। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাওয়ার কথা জানিয়ে ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, সিরিজের দ্বিতীয় মৌসুমের জন্য অনেকেই অপেক্ষায় আছেন। তার বিশ্বাস সেটিতেও তার রূপ আর প্রতিভার ঝলক দেখতে পাবেন দর্শকরা।

এই ওয়েব সিরিজের গল্প ও চিত্রনাট্য পছন্দ হওয়ায় এটির সঙ্গে যুক্ত হয়েছিলেন বলে জানান ডোনাল। এর আগে এই অভিনেত্রী ২০১৭ সালে সনি এন্টারটেইনমেন্টে টিভিতে প্রচারিত সিরিয়াল ‘এক দিওয়ানা থা’তে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পেয়েছিলেন। টেলিভিশন মিডিয়ার পর ২০২০ সালে ‘তিয়া অ্যান্ড রাজ’ এর মধ্য দিয়ে ওটিটিতে পদার্পণ করেন ডোনাল।

রাজস্থানের আলওয়ারে জন্ম নেওয়া এই অভিনেত্রী অভিনয়ে আসার আগে টিভি উপস্থাপক হিসেবে কাজ করেছেন। ২০১৫ সালে স্টার প্লাসের ‘এয়ারলাইনস’ নামে একটি সিরিয়ালে তার অভিষেক ঘটে। ওই সিরিয়ালে তিনি একজন সংবাদকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। পরবর্তী সময়ে হিন্দি, তামিল ও তেলেগু চলচ্চিত্রেও অভিনয় করেছেন ডোনাল।

নাটক – চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি গ্ল্যামারাস আর সেক্সী লুকের এই অভিনেত্রী বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বলে জানা গেছে। আরও জানা গেছে, ‘এক দিওয়ানা থা’ সিরিয়ালে অভিনয়ের সুবাদে ২০১৭ সালে গোল্ড অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছিলেন ডোনাল বিস্ত।

Previous articleঅভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর গুজব
Next articleছেলেরা ভয় পান বলে এখনও একাকী নার্গিস ফাখরি!

Leave a Reply