রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের এ প্রজন্মের নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা। তার সঙ্গে ‘ভাইরাল’ শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। তার ব্যক্তিজীবনের নানা ঘটনা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। তবে এবার ভিন্ন কারণে আলোচনায় তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে রফিক সিকদার পরিচালিত তার অভিনীত সিনেমা ‘বসন্ত বিকেল’।

‘ভাইরাল’ হওয়া নিয়ে বিভিন্ন সময়ই প্রশ্নের সম্মুখীন হন সুবহা। বিষয়টি নিয়ে এবার ক্ষোভ ঝেড়েছেন নায়িকা।

চিত্রনায়িকা সুবহা বলেন, এখন সিনেমার জন্য ভাইরাল হয়েছি। কারণ এটা আমার প্রথম সিনেমা। এই সিনেমার জন্য আমি অনেক কষ্ট করেছি।

তিনি আরও বলেন, এর আগে যখন ভাইরাল হয়েছিলাম তখন কিন্তু শরীর দেখিয়ে ভাইরাল হইনি। সত্যি ঘটনা তুলে ধরে চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি। মানুষতো পয়সা খরচ করে, শরীর দেখিয়ে, হট ড্রেস পরে ভাইরাল হতে চায়। কিন্তু হতে পারে না।

নায়িকা যোগ করেন, আমাকে যদি মানুষজন পছন্দ করে, ভালোবাসে, ফলো করে- তাহলে আমার কি করার আছে বলুন?

সবাইকে ‘বসন্ত বিকেল’ দেখার আহ্বান জানিয়ে সুবহা বলেন, সবার জন্য শুভকামনা। সবাই ‘বসন্ত বিকেল’ হলে গিয়ে দেখুন। আশা করি, আমার অভিনয় আপনাদের ভালো লাগবে।

প্রসঙ্গত, রফিক সিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’-এ সুবহার সঙ্গী হয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকেই। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

Previous articleআজ চিত্রনায়কা পরীমণির জন্মদিন
Next articleপ্রথমবার ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নিয়ে আসছেন নির্মাতা অমি

Leave a Reply