বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

চিত্রনায়ক জায়েদ খান সেই মেহেদীর মায়ের পাশে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

রঞ্জু সরকার

মায়ের জীবন বাঁচাতে কিডনি বিক্রি করতে চাওয়া শেরপুরের ছেলে মেহেদী হাসানের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি তার সেচ্ছাসেবী সংগঠন ‘সাপোর্ট’র মাধ্যমে মেহেদীর মায়ের চিকিৎসার জন্য নিজ সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়েছেন। এ সময় অন্যদেরও পাশে দাঁড়ানোর আহ্বান জানান এই নায়ক।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ছেলেটির এই নিউজটা যতবার দেখেছি ততবার চোখের পানি ঝড়েছে। মা হারানোর কষ্ট আমি বুঝি। নিউজ দেখে সিদ্ধান্ত নেই পাশে দাঁড়ানোর। মেহেদীর মায়ের জন্য আর কিডনি বিক্রি করতে হবে না। যতটুকু পেরেছি সহযোগিতা করেছি। আমাকে দেখে, আমার মা নেই শুনে বলল—তুমি আমার এক সন্তান। মায়ের চিকিৎসায় কোনো সমস্যা হবে না। ভালো থাকুক পৃথিবীর সকল মা।

ঢাকার মহাখালী, তেজগাঁও আর গাজীপুর চৌরাস্তার অলিতে গলিতে পোস্টার লাগাচ্ছেন মেহেদী নামের এক যুবক। পোস্টারে লেখা আছে মায়ের জীবন বাঁচাতে নিজের একটি কিডনি বিক্রি করতে চাই। এমন দৃশ্য চোখে পড়ে একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদক রাশেদ আনিসের।

এরপর তিনি মেহেদীর সঙ্গে কথা বলে এবং সত্যতা যাচাই করে একটি প্রতিবেদন প্রকাশ করেন। যা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনটি নজর এড়াতে পারেনি নায়ক-নেতা জায়েদ খানেরও। তাই তো তিনি ছুটে গেলেন মেহেদীর মায়ের পাশে দাঁড়াতে। অনেকেই মেহেদীর মায়ের পাশে দাঁড়াচ্ছেন বলে জানা গেছে।

জানা গেছে, ২০১৭ সালে মেহেদীর বাবা তার মাকে ডিভোর্স দিয়ে অন্যত্র সংসার শুরু করলে বাড়ি ছাড়া হয় মেহেদী ও তার মা। তার মা গর্মেন্টেসে কাজ করে সংসারের হাল ধরলেও এখন সে ভার মেহেদীর ওপর পড়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ