জমজমাট ডেস্ক

রূপ বিশেষজ্ঞরা অনেকেই মনে করেন – নারীদের ষোড়শী বা অষ্টাদশী রূপ, যৌবন সবচেয়ে বেশি হয়। একটা পর্যায়ের পর ধীরে ধীরে বয়স বাড়লে সেই লাবণ্য বিলুপ্ত হতে থাকে। কিন্তু কলকাতার সুপারস্টার শ্রাবন্তী চ্যাটার্জীর ক্ষেত্রে এই কথাটা এখন খাটছে না বোধ হয়। এই যৌবনবতী চিত্রতারকা একজন অপরূপা, অনন্যা, লাবণ্যময়ী নারী। মধ্য চল্লিশে এসেও পুরুষের হৃদয়ে ঝড় তুলতে পারেন অবলীলায়। বিশেষত কালো পোশাকে, তাকে দেখলে কেও বলতেই পারবেনা যে তার বয়স ৩৫ এর বেশি! অন্যদের চাইতে এখানেই এগিয়ে গেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর বয়স মধ্য চল্লিশ হলেও বাংলার পুরুষমহলে এখনও যেনো সমান আকাঙ্খা রয়েছে তার জন্য। যে পোশাকই তিনি পরুন না কেন, সবচেয়ে বেশি তাকেই মানায়। দেখে বোঝার উপায় নেই যে, তার ১৯ বছর বয়সী এক ছেলেও রয়েছে!

লাবণ্যের দিক দিয়েও তিনি ২০ উত্তীর্ণ করা তরুণীদের গুনে গুনে গোল দেবেন। শ্রাবন্তীর গ্ল্যামারের কাছে পাত্তা পাননা উঠতি নায়িকারা। মূলত এই কারণেই দীর্ঘ দুই দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন তিনি। শ্রাবন্তীকে দেখে বোঝার উপায় নেই যে, তার বয়স কমছে নাকি বাড়ছে!

অন্যদের তুলনায় শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াতে অনেক বেশি সক্রিয়। উষ্ণ আকাঙ্খাময়ী ছবি থেকে রিল লাইফ সবই পোস্ট করেন। আর তার সেই ছবি ভিডিওর কমেন্ট সেকশনে মৌমাছির মত ভনভন করতে থাকে পুরুষের দল। এবার ব্ল্যাক পোশাকে বোল্ড লুকে আবারও মাত করেছেন তিনি। দেখেছেন তার লেটেস্ট লুক ?

আসলে শ্রাবন্তী নিজেই সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন। কালো রঙের ভি নেক ওয়ান পিস পরে রয়েছেন তিনি। পোশাকে তার বুকের উষ্ণ খাঁজ যেন আহ্বান করছে পুরুষদের। সাথে আবেদন বাড়ানোর জন্য নিজের চুল খোলা রেখেছেন তিনি। ঠোঁটে রয়েছে ন্যুড লিপস্টিক। আর ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তার সেই লুক।

ছিমছাম পোশাকে বোল্ড লুকে আবারো পুরুষদের কোমল হৃদয়ে আঘাত হেনেছেন তিনি। কমেন্ট সেকশন দেখলেই বোঝা যায় বাংলার পুরুষমহলে তার আবেদন কতখানি। একথা স্পষ্ট যে, তার কাছে বয়স একটা সংখ্যামাত্র!

Previous articleনিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ড কারা পেলেন
Next articleনাগরিক টিভির সাকিব ও জ্যাকব মিল্টন আমেরিকায় ইলিয়াস হোসেনকে ধোলাই দেয়ার প্রস্তুতি নিচ্ছে

Leave a Reply