বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
Uncategorized

শাকিব খানের আচরণে বিপথগামী যুবসমাজ: টিএসসিতে মানববন্ধন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক 

বেশ কয়েক দিন ধরে আলোচনার শীর্ষে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। কাজ নয়, ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় তিনি। সমালোচনা শুরু হয়েছিল শবনম বুবলীর সঙ্গে তার বিয়ে এবং সন্তানের খবর প্রকাশ্যে আসার পর।

ঢালাওভাবে সমালোচনা করে তাকে তুলোধুনো করছেন অনেকেই। এবার এই সমালোচনা রূপ নিয়েছে মানববন্ধনে। শাকিবের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গনে কয়েকজন শিক্ষার্থী মানববন্ধন করেছেন।

শাকিবের খানের বিরুদ্ধে মানববন্ধনকারীদের একজন নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দিয়ে বলেন, শাকিব একের পর এক নায়িকাদের সঙ্গে যা খুশি আচরণ করছেন। বিয়ে ও বাচ্চার পরিচয় নিয়ে লুকোচুরি খেলছেন। এসব অন্যায়। তিনি যেহেতু একজন সুপারস্টার সেহেতু সমাজের প্রতি তার দায়বদ্ধতা আছে। তার এমন কর্মকাণ্ড দেখে অনেকেই বলছেন, শাকিব করতে পারলে আমরা পারব না কেন? তার এমন কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই আমরা এক হয়েছি।

আরেকজন বলেন, শাকিব নারীর সম্মানকে পদদলিত করছে। নারীকে তার ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করছে। এটা নারীদের প্রতি তার অসম্মান প্রদর্শন। অপু বিশ্বাস, বুবলী স্ত্রীর অধিকার চাওয়া সত্ত্বেও তিনি দেননি। আবার শোনা যাচ্ছে, পূজা চেরিকেও নাকি বিয়ে করেছেন তিনি। শাকিবের মাধ্যমে নারীর অধিকার লুণ্ঠিত হচ্ছে। তার এমন আচরণ দেখে আমাদের যুবসমাজ বিপথগামী হবে।

এই মানববন্ধনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গনে গুটিকয়েকজন অংশ নিয়েছেন। বেশকিছু প্ল্যাকার্ডও ছিল তাদের হাতে। শুধু সন্তানই নয়, স্ত্রীর অধিকার দিতে শ্লোগানসহ বেশকিছু শ্লোগান লেখা ছিল তাতে।

দীর্ঘদিন প্রেমের পর অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

বহু নাটকীয়তা শেষে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

এদিকে, বহুদিনের প্রেম ও বিয়ের গুঞ্জন স্বীকার করে নেন শাকিব-বুবলী। সম্প্রতি সন্তান শেহজাদ খান বীরকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তারা। এরপর বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছেন তারা। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ