শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
Uncategorized

গৎবাঁধা ছকের বাইরের চলচ্চিত্রে তামান্না ভাটিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

জমজমাট ডেস্ক

ভারতের দক্ষিণী তামিল চলচ্চিত্র জগতের জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়াকে সম্প্রতি ‘বাবলি বাউন্সার’ নামের একটি হিন্দি চলচ্চিত্রে অসাধারণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তাকে ওই চরিত্রে দারুন ব্যতিক্রম লেগেছে। তামান্না ভাটিয়া অভিনীত ‘বাবলি বাউন্সার’ সরাসরি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

ওয়েব দুনিয়া নিয়ে হট ফিগারের গ্ল্যামারাস অভিনেত্রী তামান্না ভাটিয়ার মন্তব্য হলো – বিভিন্ন রকম কনটেন্টের জন্য নতুন জানালা খুলে দিয়েছে ওটিটি। গেলো কয়েক বছর আমাদের এমন পর্যায়ে নিয়ে এসেছে যে, আমরা এখন নানান ধাঁচের চলচ্চিত্র নির্মাণ, অভিনয় করতে পারি এবং সেটাকে উপযুক্ত জায়গায় উপস্থাপন করতে পারি। দিন শেষে, সবকিছু তো শুধু সিনেমা হলে মুক্তি দেয়া যায় না, তাই না ? আমার অভিনীত এই ওয়েব ফিল্মের গল্প এমন একটি এলাকার, যেখানে বেশির ভাগ মানুষ কুস্তিগির। আমি নিজেও ছোটবেলা থেকেই কুস্তির প্রশিক্ষণ নিয়েছি। এমন চরিত্রে অভিনয়ের জন্য শারীরিক দিক থেকেও নিজেকে পরিবর্তন করতে হয়েছে আমাকে।

সাধারণত সিনেমার পর্দায় বরাবরই নায়িকাদের একটি গৎবাঁধা ছকে উপস্থাপন করা হয়। তবে সেই ছক সাম্প্রতিক সময়ে ভেঙে গেছে বলে মনে করেন তামান্না ভাটিয়া। তিনি জানান, ছোটবেলায় যখন অভিনয় শুরু করেছিলেন, তখন দেখেছেন, নায়িকাদের একটি নির্দিষ্ট ঢঙে দেখানো হতো। এই বিষয়ে তামান্না বলেন, কৈশোরেই আমি কাজ শুরু করেছিলাম। ওই সময়, আমাকে কিছু নির্দিষ্ট জিনিস শিখতে হয়েছিল নায়িকার চরিত্র ফুটিয়ে তোলার জন্য। তখন সিনেমায় ছকে বাঁধা নিয়ম ছিল, নায়িকা কীভাবে হাঁটবে, কীভাবে কথা বলবে। তবে বর্তমানে এটার পরিবর্তন হয়েছে। পরিবর্তিত বিষয় নিয়ে তামান্নার ভাষ্য – এখনকার চলচ্চিত্র অনেক বিকশিত হয়েছে, ওইসব নিয়ম ভেঙে গেছে। আর আমি নিজেও ছকের বাইরে কাজ করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ