জমজমাট প্রতিবেদক

ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত চিত্রনায়ক আদর আজাদ, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও শিপন মিত্র অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি শুক্রবার (৭ অক্টোবর) দেশজুড়ে প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এখন চলছে শেষ মুহূর্তের প্রচারণা।

তারই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘মনের মাঝে নামটা লিখে নাও’ শিরোনামের নতুন একটি গান। এতে ফুটে উঠেছে শিপন মিত্র ও মাহিয়া মাহির রসায়ন। সঞ্জীবন চক্রবর্তীর কথায় গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

এ প্রসঙ্গে শিপন বলেন, গানের কথাগুলো অসাধারণ। কথার সঙ্গে মিল রেখে নানন্দিক একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করি, গান-ভিডিও সবার হৃদয় ছুঁয়ে যাবে। সিনেমার গল্পটিইও চমৎকার। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ থাকবে।

নিটোল প্রেমের গল্পের এই সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। লাভলী চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

জাহিদ হাসান অভির দি অভি কথাচিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা।

গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

Previous articleআমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি: শাকিব খান
Next articleকলকাতার অভিনেত্রী পার্নো মিত্র ঢাকায় আসছেন

Leave a Reply