জমজমাট প্রতিবেদক

কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র ঢাকায় আসছেন। চলতি মাসেই ঢাকা আসছেন তিনি। পার্নো ছাড়াও আসবে ভারতীয় আরও ১৫ শিল্পী ও কলাকুশলী। সিনেমার শুটিং করতে আসবেন তারা। এজন্য অনুমতিও (ওয়ার্ক পারমিট) পেয়েছেন এই ভারতীয় শিল্পীরা। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ইস্যু হওয়া আদেশে এ তথ্য জানা গেছে।

‘সুনেত্রা সুন্দরম’ সিনেমার জন্য ঢাকায় আসছেন তারা। অনুমতিপ্রাপ্তরা হলেন সিনেমার পরিচালক শিব রাম শর্মা, অভিনেত্রী পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, সহকারী পরিচালক প্রিয়াঙ্কা মণ্ডল, প্রোডাকশন ম্যানেজার সোমনাথ ঘোষ, ক্যামেরা কেয়ারটেকার আমুলিয়া মাঝি, তাপস নায়ক, সানু সিং রায়, সাউন্ড রেকর্ডার রবীন্দ্রনাথ মৈত্রী, মেকআপ আর্টিস্ট সন্তোষী সাহা, লাইট গ্রাফার কৃষ্ণেন্দু দাস, আর্ট সেটিং দেবাশীষ সিনহা রায়, ফটোগ্রাফার অনির্বাণ মিত্র ও ফোকাস ফোলার রাজ কুমার ঠাকুর।

এ প্রসঙ্গে পরিচালক শিব রাম শর্মা কলকাতা থেকে বলেন, এরই মধ্যে আমরা বাংলাদেশে শুটিংয়ের অনুমতি পেয়েছি। পূজার জন্য ব্যস্ত সময় পার করলাম, তাই কবে আসছি তা এখনো চূড়ান্ত করতে পারিনি। বাংলাদেশে কবে আসছি তা চলতি সপ্তাহেই জানাতে পারব। এফডিসি সহ ঢাকার বিভিন্ন লোকেশনে আমরা শুটিং করব।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ইস্যু হওয়া আদেশে বলা হয়েছে, ২৫ অক্টোবরের মধ্যে বাংলাদেশে এসে বা অবস্থান করে দুই দিন শুটিংয়ে অংশ নিতে পারবেন তারা। চুক্তিপত্রে শিল্পী-কলাকুশলীদের পারিশ্রমিকের পরিমাণের ওপর ৩০ শতাংশ ট্যাক্স দিতে হবে বলেও চিঠিতে উল্লেখ আছে।

সিনেমার নাম ভূমিকায় অর্থাৎ সুনেত্রা চরিত্রে অভিনয় করছেন টালিউড অভিনেত্রী পার্নো মিত্র। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে। আরও আছেন বাংলাদেশের ফারজানা চুমকী, সালহা খানম নাদিয়াসহ অনেকেই।

Previous articleশিপন-মাহির ‘মনের মাঝে নামটা লিখে নাও’
Next articleহৃদিতা ব্যর্থ, পূজার ক্যারিয়ার সংকটময়

Leave a Reply