শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
Uncategorized

আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি: শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

শাকিব খান-বুবলীর বিয়ে-সন্তান বর্তমান সময়ের বহুল আলোচিত বিষয়। সন্তানের খবর প্রকাশ্যে আনলেও বিয়ের বিষয়ে সরাসরি কথা বলতে দেখা যায়নি শাকিব খানকে। অবশেষে বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুললেন শাকিব।

চিত্রনায়ক শাকিব খান বলেন, ‘আমি কমপক্ষে শতাধিক সিনেমায় অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত।

বিয়ে ও সন্তানের কথা গোপন রাখার বিষয়ে শাকিব খান বলেন, ‘আমি তো নায়কের বাইরে সাধারণ একজন মানুষ। আমারও তো নিজস্ব কিছু চিন্তা ও পরিকল্পনা থাকতে পারে। সেই চিন্তা থেকে আমার মনে হয়েছে এ বিষয়ে এখনই কিছু বলব না। সময় হলে ঘটা করে সবাইকে জানাব। কিন্তু আমাকে ভুল বুঝে সময়ের আগে ওরা সেই পরিকল্পনা নষ্ট করে দেয়। সাধারণ মানুষের কাছে এ কারণেই আমাকে সমস্যায় পড়তে হয়। আরে প্রেম-বিয়ে তো মানুষের একান্তই ব্যক্তিগত ব্যাপার। আমি আমার এই ব্যক্তিগত ব্যাপারগুলো কখনই সাধারণ মানুষের সামনে আনতে চাই না। আমি মানুষকে উন্নত কাজ দিয়ে সুখী করতে চাই।

এরই মধ্যে শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। খুব শিগগির সেসব সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানান এই নায়ক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ