শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
Uncategorized

আমেরিকায় যাচ্ছেন না পূজা চেরি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা পূজা চেরি। এরই মধ্যে তার ক্যারিয়ারে যোগ হয়েছে কয়েকটি ব্যবসাসফল সিনেমা। সম্ভাবনাময়ী এই নায়িকাকে নিয়ে নির্মাতা-প্রযোজকের আগ্রহও কম নয়। ঠিক এই সময়ে তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ডালপালা মেলেছে।

তবে বিষয়টি নিয়ে বিপর্যস্ত হয়ে পড়েছেন পূজা। মানসিকভাবে ভেঙে পড়েছেন। তা ছাড়াও জ্বরে আক্রান্ত হয়েছিলেন পূজা। কাছের মানুষদের সঙ্গে ফোন কলে কান্নাকাটি করছেন বলেও কয়েকটি সূত্র জানিয়েছেন।

আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ড। এতে পূজার অংশ নেয়ার কথা ছিল। এজন্য চলতি মাসেই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল তার। কিন্তু এই সফর বাতিল করেছেন তিনি। বিশ্বস্ত একটি সূত্র বলেন, এই যাত্রায় পূজা আমেরিকা যাচ্ছেন না।

পূজা চেরিকে যুক্তরাষ্ট্রে নেয়ার বিষয়ে সহযোগিতা করেছেন আমেরিকা প্রবাসী এক প্রযোজক। মঙ্গলবার (৪ অক্টোবর) এ প্রযোজক বলেন, পূজা এ যাত্রায় আমেরিকা যাচ্ছেন না। কারণ তার মানসিক অবস্থা ভালো নেই। চলমান গুঞ্জনে মানসিক চাপ নিতে পারছে না পূজা; আগামী নভেম্বরে আমেরিকা যাবেন। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, জাস্ট ঘুরতে। আমেরিকায় একমাস অবস্থান করে ঢাকায় ফিরবেন তিনি।

শাকিবের সঙ্গে একটি সিনেমায় পূজার কাজ করার কথা শোনা যাচ্ছিল। এ বিষয়ে এই প্রযোজক বলেন, ‘শাকিব খানের সঙ্গে পূজার কোনো যোগাযোগ নেই। পাশাপাশি নতুন কোনো কাজও হচ্ছে না পূজা-শাকিবের। পূজা এখন তার নিজের মতো করে সময় কাটাচ্ছেন।

পূজা অভিনীত ‘হৃদিতা’ সিনেমাটি আগামী ৭ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে। চলমান পরিস্থিতির কারণে নিজেকে গুটিয়ে নিয়েছেন পূজা। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত এই সিনেমার প্রচারণায় খুব একটা দেখা না গেলেও খুব শিগগরি প্রচারে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা ইস্পাহানি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ