শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
Uncategorized

রাজ্য না ঘুমালে, আমারও ঘুম নেই : পরীমণি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক 

বাংলা চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমিণি প্রায় দুই মাস হতে চলল, মা হয়েছেন। আপাতত মাতৃত্বের দারুণ সময় কাটাচ্ছেন তিনি। ছেলেকে নিয়েই এখন তার সব ব্যস্ততা।

রোববার (২ অক্টোবর) রাত ৩টা ৪৫ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, আমার ছেলে না ঘুমালে তো আমারও ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠিকই ঘুমায় আর আমি চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকি, কখন সে ঘুমু ঘুমু হাসবে।

নায়িকার স্ট্যাটাস থেকে নেটিজেনরা ভেবে নিচ্ছেন, মাতৃত্বের এক সুন্দর সময় কাটাচ্ছেন পরী। ছেলের জন্য রাতের পর রাত জাগতে হলেও এতটুকু ক্লান্তি নেই তার। গভীর রাতে ছেলে ঘুমালেও তার হাসিমুখ দেখার অপেক্ষায় থাকছেন মা পরী। এ যেন এক পরম তৃপ্তি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছেলের ছবি প্রকাশ করেন পরী। সম্প্রতি রাজ্যকে নিয়ে কাশবনে ঘুরে এসেছেন তিনি। সেই মুহূর্তটি লেন্সবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘শান্তি’।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হন পরী। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি দেখে প্রেমের আকুতি জেগেছে নেটিজেনদের মনে। এবার সন্তানসহ পূর্ণ পরিবারের সাধ মিটেছে নেটিজেনদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ