মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
Uncategorized

কীসের মোহে আমেরিকা যাচ্ছেন পূজা চেরি!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

সোশ্যাল মিডিয়া জুড়ে শাকিব খান, অপু বিশ্বাস ও বুবলী ত্রয়ীকে ও সন্তান নিয়ে চলছে তুমুল সমালোচনা আর নিন্দার ঝড়। এদের সঙ্গে যুক্ত হয়েছে উঠতি নায়িকা পূজা চেরির নামও। ইচড়েপাকা খ্যাত হালের আলোচিত ও সমালোচিত এই নায়িকার সঙ্গেও শাকিব খানের বিশেষ সম্পর্ক চলমান বলে শোনা যাচ্ছে।

চলচ্চিত্রপাড়ায় কান পাতলেই গুঞ্জন, শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গেলো বছর গলুই ছবির শুটিং করতে গিয়ে। ওই ছবির আউটডোর শুটিং স্পট জামালপুরে শাকিব – পূজা দুজনেই এক রুমে অবস্থান করতেন বলে শুটিংয়ের সময় গুঞ্জন ওঠে। যদিও ওই গুঞ্জন নিয়ে তাদের দুজনের কেউই মুখ খুলেননি।

শাকিব – বুবলী সংক্রান্ত খবরে পুরো মিডিয়া আলোচনা – সমালোচনায় মুখর হলেও পূজা চেরি নিজের সেল নাম্বার বন্ধ রেখে ৩ দিন নিরুদ্দেশ ছিলেন। অনেক জল্পনার পর এই নায়িকা অবশেষে ধবধবে সাদা ওয়েস্টার্ন পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় নিজের উপস্থিতি জানান দিয়েছেন। ছবিতে পূজার মাথায় ফুলের মালাা। মিষ্টি হেসে বাঁকা চোখে রবিবার দুপুরে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ছবি দেখে ইতিমধ্যেই নেটিজেনরা নানান কথা বলছেন। ধারণা করা হচ্ছে এই ছবির ক্যাপশন নিয়ে যত রহস্যময় ইঙ্গিত দিয়েছেন হালের রহস্যময়ী এই নায়িকা।

ব্যাপারটা একটু খেয়াল করলেই বোঝা যাবে – পূজা তার পোস্ট করা নতুন ছবির ক্যাপশনে লিখলেন, যে মুহুর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন, সেই মুহূর্তটি যখন জিনিসগুলি আরও ভাল হয়। অন্যকে খুশি করার চেষ্টা করে আপনার সময় নষ্ট করবেন না…! সঙ্গে জুড়ে দিয়েছেন অনেকগুলো ইমোজি!

২ অক্টোবর দুপুরে পূজার অফিসিয়াল ফেসবুক পেইজে করা পোস্টটি স্পষ্টভাবে কারও নাম না নিলেও সোশ্যাল মিডিয়া কিন্তু অনেকেই ধরেই নিয়েছেন পূজার এই পোস্ট একেবারে শাকিব খানকে নিয়েই! অন্তত,পূজার এই ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্য এমন কথাই বলছে।

প্রসঙ্গত, গেল রোজার ঈদে মুক্তি পাওয়া গলুই ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন শাকিব খান ও পূজা চেরি। আর এই ছবিতে অভিনয় করতে গিয়ে শাকিব – পূজার মাঝে বেশ সখ্য তৈরি হয়েছে বলে জানা গেছে। যার ফলে বুবলীকে ছেড়ে বর্তমানে পূজার প্রেমে মজেছেন শাকিব খান!

এদিকে, সম্প্রতি ২০২১-২২ অর্থবছরে মায়া নামের একটি চলচ্চিত্রের জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন শাকিব খান। হিমেল আশরাফের পরিচালনায় নির্মিতব্য এই ছবিতে শাকিব খানের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। যদিও শুরুর দিকে বুবলীর অভিনয়ের কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত হিসেব পালটে গেল। শাকিবের মায়া’য় জড়াচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া ও ইচড়ে পাকা তকমা পাওয়া পূজা চেরিই।

অন্যদিকে, জানা গেছে খুব শীঘ্রি নতুন প্রেমিক নায়ক শাকিব খানের সঙ্গে আমেরিকায় যাচ্ছেন পূজা। শোনা যাচ্ছে, অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম ইতিমধ্যেই পূজা ও তার মা ঝর্না রায়ের ভিসা করিয়েছেন। যদিও আমেরিকার মিয়ামি প্রবাসী এক প্রযোজকের দাবি – তিনি পূজার প্রেমে পড়ে পূজা এবং তার মায়ের ভিসা করিয়ে দিয়েছেন। এটা ওই প্রযোজক ফেসবুক পোস্টের মাধ্যমে প্রমাণ করার চেষ্টা করছেন। ওই প্রযোজক দাবি করছেন – পূজা ও তার মা সরাসরি মিয়ামি গিয়ে তার রিজার্ভ করা হোটেলে উঠবেন।

সেখানে তারা কয়েকদিন অন্তরঙ্গ সময় কাটানোর পর পূজা এবং তার নিউইয়র্ক চলে যাবেন। শোনা যাচ্ছে, এই প্রযোজকের একটি ছবিতে অভিনয় করার জন্যেই বাংলাদেশী যুগল পরিচালকের পরামর্শে এই প্রযোজকের সঙ্গে মিথ্যে প্রেম প্রেম খেলায় জড়িয়েছেন পূজা চেরি রায়। আসলে এই ছুকরি নায়িকা শাকিব খানের প্রেমে মজেছেন!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ