Connect with us

Jamjamat

আবারো বিয়ে করলেন অভিনেত্রী সারিকা

তাজা খবর

আবারো বিয়ে করলেন অভিনেত্রী সারিকা

জমজমাট প্রতিবেদক 

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বিয়ে করেছেন। পাত্র আহমেদ রাহি, পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট। তিনি নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন। চলতি বছরের (২ ফেব্রুয়ারি) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

তবে পারিবারিকভাবে বিয়ের কাজটি সেরে নেওয়ার কারণে বিনোদন অঙ্গনে তাদের বন্ধু-স্বজন ও শুভাকাঙ্ক্ষী কাউকে জানাতে পারেননি। বা হয়নি কোনো বিবাহোত্তর সংবর্ধনা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মহাখালীর একটি কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সারিকা। জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা সেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরা। এ ছাড়াও বিনোদন অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বউ বেশে দেখা মেলে সারিকার।

এর আগে সাররিকা বলেছিলেন, গত বছর ১২ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে আমরা বাগদান সম্পন্ন করেছি। আর এ বছরের ২ ফেব্রুয়ারি একটা চমৎকার তারিখ ছিল। তাই ওই দিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন। খুব শিগগিরই অভিনয়ে ফিরব।

প্রসঙ্গত, একটি মোবাইল অপারেটর কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৬ সাল থেকে সারিকা মিডিয়াতে পথ চলা শুরু করেন। বিজ্ঞাপনটিতে অভিনয়ের মাধ্যমেই তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন।

এরপর মডেলিংয়ের পাশপাশি হুট করে নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়ে যান। আশুতোষ সুজনের পরিচালনায় সেই নাটকটির নাম ছিল ‘ক্যামেলিয়া’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক নাটকে অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়ে।

Click to comment

Leave a Reply

More in তাজা খবর

To Top