শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
Uncategorized

নির্মাতা লিটু করিমের একক নাটক ‘চাঁদ ডুবে যায়’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

রঞ্জু সরকার

সম্প্রতি নির্মাতা লিটু করিমের একক নাটক ‘চাঁদ ডুবে যায়’। মোহাম্মদ মাসুদুর রহমানের গল্প ভাবনায় মিডিয়া সেভেন ওয়ান এর ব্যানারে পাংশার বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। যুব সমাজের বহুমুখী জটিলতা এবং যন্ত্র নির্ভর জীবন যাত্রা ও প্রযুক্তির অপব্যবহার নিয়ে এবারের গল্প। ‘চাঁদ ডুবে যায়’ নাটকে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, স্বাগতা, এলেন শুভ্র, জান্নাতুল স্বর্ণা, মাসুদুর রহমান, চৈতন্য বসাক, রতন মাহমুদ, শিমুল কুন্ডু, মুজাহিদ, আল মাসুদ, লামিয়া, আকাশ আহমেদ জুয়েল মাহমুদ ও হিমাংশু কুন্ডু।

গল্প প্রসঙ্গে পরিচালক লিটু করিম বলেন, গল্পটি প্রথম যেদিন আমি জনাব মাসুদের কাছে শুনেছিলাম সেদিনই সিদ্ধান্ত নিয়েছিলাম এটার টেলিভিশন নাট্যরুপ দেবো। একটু দেরীতে হলেও সেটা আমি দিতে পেরেছি। গল্পে যেহেতু আমাদের অতি চেনা কিছু টানাপোড়েন আছে সেহেতু আমি আশাবাদী নাটকটি দর্শক প্রিয়তা পাবে।

গল্পকার মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, আমাদের এখানে বর্তমানে গল্প নির্ভর কাজ খুবই কম হচ্ছে। হাতে গোনা দুই একজন ভালো কাজ করবার চেষ্টা করছেন তাদের মধ্যে লিটু করিম একজন। আমার ভেতরে কিছু গল্পের জন্ম দিয়েছি সে গুলো আমি তার সাথে শেয়ার করি এবং আমার গল্প নিয়ে তিনি নাটক বানাবেন বলে আগ্রহ প্রকাশ করেন। আমার বিশ্বাস আমার গল্প গুলো দর্শক পছন্দ করবে। আমরা এ নাটকের সফলতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ