জমজমাট প্রতিবেদক

নিরাপত্তার বেষ্টনীতে থেকে শুটিংয়ে সাকিব-বুবলী! বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত জুটি শাকিব- বুবলী। বিয়ে ও সন্তানের সত্যতা প্রকাশের পর এই জুটি হাস্যরসের পাত্র হয়েছেন। মিডিয়াপাড়া কাপিয়ে শুটিংয়ে ফিরেছেন শাকিব- বুবলী।

শনিবার (১লা অক্টোবর) সকাল ১১টার কিছু পর রাজধানীর হোটেল সোনারগাঁও হোটেলে ক্যামেরার সামনে আসেন এই দম্পত্তি।

তবে পুরো শুটিং ইউনিটজুড়ে রয়েছে কড়া নিরাপত্তা। শাকিব- বুবলীর চলমান ইস্যুর কারণেই পুরো শুটিং ইউনিট জুড়ে নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। শুটিংয়ে ইউনিটের প্রয়োজনীয় লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। জানা যায়, চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যই এ ব্যবস্থা নেওয়া হয়েছে। হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে রয়েছে অসংখ্য নিরাপত্তাকর্মী!

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’ এর গানের শুটিং করছেন সাকিব ও বুবলী। তপু খানের পরিচালনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাতে সাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসিরসহ অনেকেই।

এদিকে, নানা নাটকীয়তার পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্তানের কথা স্বীকার করে নেন শাকিব খান ও শবনম বুবলী। পর্দার এই বাস্তবের জুটির সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর।

অন্যদিকে, স্বামী সন্তানের কথা জানান দিয়ে হঠাৎ করেই উধাও হয়েছিলেন শাকিব-বুবলী। কোথাও খোঁজ মিলছিল না তাদের।

সূত্র বলছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সব শুটিং শেষ। শুধু একটি গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। কারণ, এটাই নাকি হতে যাচ্ছে এই জুটির শেষ সিনেমা!

কারণ, শেহজাদ সন্তান হিসেবে প্রকাশ্যে স্বীকৃতি পেলেও; তার বাবা-মায়ের বিয়ে অথবা বিচ্ছেদের তথ্য কিন্তু এখনও অজানা।

‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

Previous articleনরসিংদীর শীতলা বাড়িতে সোনার দুর্গা প্রতিমা
Next articleনির্মাতা লিটু করিমের একক নাটক ‘চাঁদ ডুবে যায়’

Leave a Reply