শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
Uncategorized

‘রাগী’ ঘিরে সিনেমা হল মালিকদের প্রত্যাশা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

করোনা পরবর্তী বক্তব্যধর্মী, রোমান্টিক, কমেডি সিনেমাগুলো চললেও ফুল অ্যাকশন সিনেমা একটিও ছিলো না। প্রায় কাছাকাছি রুচির সিনেমা দেখতে দেখতে দর্শকও একঘেয়ে- তাদের জন্য চাই একুট মারমার কাট কাট সিনেমা। আর দর্শকের সেই চাহিদার কথা মাথায় রেখেই অক্টোবর কাঁপাতে আসছে ‘রাগী’। নামের স্বার্থকতার মতোই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা চিত্রনায়ক আবির চৌধুরী পারভেজের ওপর একটি টিজার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। টিজার প্রকাশে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক প্রতিক্রিয়া লাখ পেরিয়ে ছুটছে আরো ঊর্দ্ধে। অবশ্য তাতেও নির্মাতা মিজানুর রহমান মিজানের পা মাটিতেই থাকছে। এসবের মধ্যেই জানা গেলো- টিজার প্রকাশের পর সিনেমা হল মালিকদের কাছেও অ্যাকশনধর্মী ‘রাগী’র চাহিদা বাড়ছে। ইতিমধ্যে বেশকিছু হল মালিক সিনেমাটি নিতে যোগাযোগও করেছেন।

এদের মধ্যে বগুড়ার মধুবনের কর্ণধার রোকুনুজ্জামান ইউনূস বলেন- রুচির পরিবর্তন না হলে দর্শক বিরক্ত হয়। সে পরিবর্তনের রাগী বিশেষ ভূমিকা রাখবে। দারুন টিজার। নতুন ডায়মেনশন রয়েছে। দর্শক বিনোদনের খোরাক আছে।

ঢাকার অদূরের নিউ গুলশান সিনেমার কর্ণধার আমির হামযার মন্তব্য- অসাধারণ এক টিজার দেখলাম। নায়কের অ্যাকশন লুকটা একেবারেই গতানুগতিক অ্যাকশন লুক থেকে ভিন্ন এবং ম্যানলি। এ জাতীয় সিনেমার চাহিদা আমার হলে রয়েছে আর সে কারণেই সিনেমাটি নিতে মুখিয়ে আছি।

মুন্সীগঞ্জের মুক্তারপুরের পান্না সিনেমার কর্ণধার আসগর হোসেন বলেন- টিজারের আগে থেকেই অ্যাকশনধর্মী সিনেমা হিসেবে রাগীর আওয়াজ ছিলো। টিজার দেখে মনে হয়েছে বিনোদনের ষোলকলা পূর্ণতা পাবে দর্শক।

অপরদিকে জয়দেবপুরের ঝুমুর সিনেমার ব্যবস্থাপনা পরিচালক শরফুদ্দিন এলাহী সম্রাট বলেন, আমি বিশ্বাস করি অক্টোবর হবে ‘রাগী’র।
সিনেমা নিতে মুখিয়ে আছেন এমনটা জানিয়েছেন মাধবদীর চালাকচরের রুনা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মানিক। বলেন- অ্যাকশনধর্মী সিনেমার দর্শক প্রচুর এখানে। অনেকদিন ধরেই অ্যাকশনের নামে ফালতু কিছু ছবি হচ্ছে যা দেখে দর্শক প্রতারিত। যতদূর খবর নিয়ে দেখেছি ‘রাগী’ অ্যাকশন দিয়ে বিনোদনের চিত্র বদলে দেওয়ার মতো করে বানানো। টিজারে নায়কের লুকটা মনে ধরেছে।এছাড়া দেশের বিভিন্নপ্রান্ত থেকে আরো হল মালিকরা সিনেমাটি নিয়ে তাদের আগ্রহের কথা জানিয়েছেন।

এ ব্যাপারে পরিচালক মিজান সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের সিনেমাটি সকল ক্লাসের উপযোগী করেই বানানো। তাই সিনেমা হল মালিকরাই নন, সিনেপ্লেক্স কর্তৃপক্ষও যোগাযোগ করছেন। বিস্তারিত দুই-তিন দিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে জানানো হবে।

তিনি বলেন, একজন নির্মাতা হিসেবে কেবল চেষ্টা করেছি দর্শক যেন বিনোদিত হতে পারে। গাটের পয়সা যেন উসুল হয়। দর্শক বিনোদিত হলেই আমরা ‘রাগী’ টিম স্বার্থক।

এরআগে প্রথমবারের মতো রাগী’র টেকনিক্যাল টিমের একটি ডিজিটাল পোস্টার প্রকাশে সর্বমহলে প্রশংসিত হয়। অপরদিকে বুধবার সিনেমাটির নায়ক আবির চৌধুরী পারভেজের একটা অ্যাকশন লুক প্রকাশ করে রাগী টিম। অ্যাকশন লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবিরের জন্য শুভকামনা জানান।

‘রাগী’ সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পারভেজ আবির চৌধুরী ও অ্যাকশন কুইন মুনমুনকে। এ সিনেমোর মধ্য দিয়ে খলচরিত্রে নাম লেখালেন এই আবেদনময়ী। এর পাশাপাশি আঁচল, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়ন প্রমুখকে ঘিরে সিনেমার গল্প এগিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ