শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
Uncategorized

ছেলে জয়ের জন্মদিনে ফের একসাথে শাকিব খান-অপু বিশ্বাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও দর্শকনন্দিত ঢালিউড কুইন চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয় পৃথিবীতে আসার ৬ বছর পূর্ণ হয়ে গেল। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল জয়ের ষষ্ঠ জন্মদিন। ছেলের জন্মদিন উপলক্ষে আবারও এক হয়েছেন শাকিব-অপু। একসঙ্গে জয়ের জন্মদিন পালন করেছেন তারা।

জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করেছেন অপু বিশ্বাস নিজেই। অপু তার অফিসিয়াল ফেসবুক পাতায় জয়ের জন্মদিনের বেশকিছু ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ছবিতে বেশ হাস্যোজ্জল দেখা গেছে শাকিব-অপুকে।

এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। হ্যাশট্যাগে লেখা সুখী পরিবার। জানা গেছে, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের এবারের জন্মদিন পালন করেছেন তারা। এ সময় শাকিবের বাবা-মা সহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

অপু বিশ্বাস সেই জন্মদিনের কিছু ছবি ফেসবুকে দিয়েছেন। যেখানে দেখা গেছে, শাকিব খান জয়কে কেক খাইয়ে দিচ্ছেন। জয় বাবাকেও কেক খাইয়ে দিচ্ছেন। শাকিব-অপু একসঙ্গে ছবিতে দেখা না দিলেও আলাদা আলাদা ছবিতে দেখা দিয়েছেন।

এদিন শাকিবের বাসায় অপু বিশ্বাস অনেকক্ষণ সময় কাটান। পুরোটা সময় ছেলের সঙ্গে খুঁনসুটিতে মেতে থাকেন শাকিব। আব্রামও বাবাকে কাছে পেয়ে দারুণ খুশি ছিল। তবে শাকিব ছেলের জন্মদিনে কী উপহার দিয়েছেন তা জানা যায়নি।

ছেলে সহ শাকিব-অপুর ছবিগুলো মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে যায়। অনেকেই ছবিগুলো দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন। আবার অনেকেই ধারণা করছেন, ছেলের জন্যই ফের এক হচ্ছেন শাকিব-অপু। সামনে হয়ত আরও চমক আসছে। তবে এ ব্যাপারে তাদের মন্তব্য পাওয়া যায়নি। এখন সেই উত্তরের জন্য শুধুই সময়ের অপেক্ষা।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাকম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। বহু নাটকীয়তা শেষে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ