শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
Uncategorized

নায়িকা বুবলী বেবি বাম্পের পুরনো ছবি প্রকাশ করলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন । ছেলের ষষ্ঠ জন্মদিনে দুটি ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাবা শাকিব খান।

তার এমন পোস্টের ২ ঘণ্টা মাথায় নিজের ফেসবুকে দুটি ছবি শেয়ার করেন নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তার শেয়ার করা দুটি ছবি নিয়ে প্রশ্ন উঠেছে। যেখানে বুবলীর বেবি বাম্প দেখা গেছে। ভক্তরা মন্তব্য বাক্সে তুমুল তর্ক-বিতর্কে মেতেছে। নেটিজেনরা বলছেন, বুবলী মা হয়েছেন।

অবশ্য বুবলী সরাসরি না বললেও বাঁকাভাবে ক্যাপশনে বুঝিয়ে দিলেন। ছবি পোস্ট করে লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

শাকিব খান যখন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’-এর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন। অবশ্য বিষয়টি নিয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি।

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক আগেই ছড়িয়েছিল। ছড়িয়েছিল বিয়ের খবরও। যার প্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ সিনেমার কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।

শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা।

২০২১ সালের জানুয়ারিতে বুবলী দেশের একটি টেলিভিশন চ্যানেলের মুখোমুখি হন। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না, এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য বুবলী কখনোই মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব সরাসরি নাকচ করেননি। দিয়েছেন কৌশলী জবাব।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) প্রকাশিত ছবি আর বুবলীর সে জবাবের সাদৃশ্যতা পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন।

নেটিজেনরা বলছেন, এক সন্তানকে নিয়ে শাকিবের আহ্লাদ মানতে পারেননি বুবলী। যার ফলে বুবলী ইঙ্গিত দিলেন, আরেক সন্তানের বিষয়টি আড়াল করা উচিত হচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ