শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
Uncategorized

তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর: শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

আজ মঙ্গলবারর (২৭ সেপ্টেম্বর) বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের জন্মদিন । ২০১৬ সালের এই দিনে জয় জন্ম নেয়। সন্তানের ষষ্ঠ জন্মদিন উপলক্ষে বাবা শাকিব খান তার ফ্যান পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

জয়কে উদ্দেশ্য করে শাকিব লেখেন, আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন সে সময়। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশি দিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের। তারপর তাদের ডিভোর্স হয়ে যায়। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ