শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

বৈশাখী টিভিতে ৪০০ পর্ব প্রচার ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

সোমবার (২৬ সেপ্টেম্বর) ৪০০ পর্ব প্রচার হবে বৈশাখী টিভির নিয়মিত ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সপ্তাহে তিন দিন শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে ও রাত ১১টায় প্রচার হবে নাটকটি।

টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন আহমেদ, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই।

নাটক নিয়ে বলতে গিয়ে গল্পকার টিপু আলম মিলন বলেন, মা-বাবা, ভাই বোন, স্ত্রী সন্তান নিয়েই আমাদের সংসার। সংসার সুখের হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু অনেক সংসারে সুখ যেন সোনার হরিণ। বউ শাশুড়ির সম্পর্কই এর মূল কারণ। বউ-শাশুড়ির এ যুদ্ধটা এখন যেন সামাজিক ব্যাধি। তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন নিত্যনৈমিত্তিক বিষয়। ছেলে কার মন রক্ষা করবে ? মায়ের না স্ত্রীর ? সংসারে শুরু হয় প্রতিযোগিতা,দ্বন্দ্ব,অশান্তি। এমন ঘটনা অনেক পরিবারের মধ্যেই বিরাজমান।

অথচ শাশুড়ি যদি তাঁর ছেলের বউকে মেয়ের মতো আর বউ যদি তাঁর শাশুড়িকে মায়ের মতো মনে করতো তাহলে এমন অশান্তি আর দেখা যেতোনা। শাশুড়িরা নিজের মেয়েকে রাজরানী এবং ছেলে বউকে চাকরানী মনে করেন। তাঁরা যদি সবাইকে সমান চোখে দেখতো তাহলে আর এমন হতো না। সামাজিক দায়বদ্ধতা থেকেই এই বউ-শাশুড়ি নাটকের গল্পটি লেখা। আজ প্রচার হবে নাটকের ৪০০ পর্ব। আমার লেখা এ নাটকটি দর্শক গ্রহণ করায় এবং জনপ্রিয়তা পাওয়ায় খুব ভালো লাগছে। আগামীতেও এ জনপ্রিয়তা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ