বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
Uncategorized

ওয়েব সিরিজে সোহা আলী খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

তারকা বাবা – মায়ের সন্তান সোহা আলী খান। মা শর্মিলা ঠাকুর আর বড় ভাই সাইফ আলী খানের পদাঙ্ক অনুসরণ করেই বলিউড যাত্রা শুরু করেছিলেন। কিন্তু বিয়ে করে মা হওয়ার পর বলিউডের গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন সোহা আলী খান। খুশির খবর হলো – আবার কাজে ফিরছেন তিনি। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল সোহা অভিনীত ওয়েব সিরিজ ‘কৌন বনেগি শিখরবাটি’। এবার তিনি আসছেন আমাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘হাস হাস’ নিয়ে। তনুজা চন্দ্রা পরিচালিত এই রহস্য – রোমাঞ্চধর্মী সিরিজে তাকে দেখা যাবে একজন অনুসন্ধানী নারী সাংবাদিকের চরিত্রে।

ভারতীয় এক গণমাধ্যমে সোহা নিজের অভিনীত চরিত্রের কথা বলেন, আমি শৈশবে গোয়েন্দা বা অনুসন্ধানী সাংবাদিক হতে চেয়েছিলাম। আমরা তখন দিল্লির বাড়িতে থাকতাম। তখন বাড়ির মধ্যেই আমার গোয়েন্দাগিরি চলতো। পাশের বাড়ির আন্টি কী করছেন, তা আমার নজরে থাকতো।

জানা গেছে, সোহা’র স্বী কোনাল খেমু পরিচালনায় আসতে চলেছেন। কুণালের পরিচালিত ছবিতে সোহা কাজ করছেন কি না, জানতে চাইলে তিনি বলেন, না, আমি কাজ করছি না। তবে কুণাল তার ছবিতে আমাকে নেবে কি না, তা সে-ই ভালো বলতে পারবে। স্ত্রী হিসেবে আমি ওর কথা পাত্তা দিই না। তবে অভিনেত্রী হিসেবে কুণালের বাধ্য হবো। সোহা জানান, শুধু পরিচালনাই নয়, বলিউডে তারা এবার প্রযোজনার দুনিয়াতেও পা রাখতে চলেছেন। আইনজীবী তথা রাজনীতিবিদ রাম জেঠমালানির আত্মজীবনীমূলক ছবি পর্দায় আনতে চলেছেন সোহা ও কুণাল।

হিন্দি ছাড়াও কলকাতার বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন সোহা। এর মধ্যে একটির পরিচালক ছিলেন ঋতুপর্ণ ঘোষ। আগামী দিনে তাকে বাংলা ছবিতে দেখা যাবে কি না – জানতে তিনি বলেন, বাংলায় বেশ কয়েকজন ভালো পরিচালক আছেন। তারা ভালো ছবি করছেন। বাংলা ভাষার ওপর আমার দখল নেই। তবে বাংলায় নিশ্চয় কাজ করতে চাই।

জানা গেছে, সোহা অভিনীত ‘হাস হাস’ আমাজন প্রাইমে ২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। সিরিজটিতে সোহা ছাড়াও আছেন, জুহি চাওলা, আয়েশা জুলকা, কৃতিকা কামরা, কারিশ্মা তান্না, সাহানা গোস্বামী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ