জমজমাট ডেস্ক

নির্মাতা সাইদুল ইসলাম রানা পরিচালিত প্রথম সিনেমা ‘বীরত্ব’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও নবাগত নায়িকা সালওয়া। গত শুক্রবার দেশের ৩৫ হলে মুক্তি পেয়েছে ছবিটি।

সিনেমাটির গল্পটা মফস্বল শহরের। সেখানকার সাধারণ মানুষের আবেগ-অনুভূতি যেমন জড়িত, তেমনি আছে অন্ধকার জগতের ভয়াবহতা। সবকিছু ছাপিয়ে গল্পটিতে মুখ্য হয়ে ওঠে চিকিৎসকদের ত্যাগ ও বীরত্বের আখ্যান।

তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন সিনেমার ইমন নিপুণ, ইন্তেখাব দিনার, নাসিম, মনিরা মিঠু ও কচি খন্দকার, জয়ন্ত চট্টোপাধ্যায়, বড়দা মিঠু, মআরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু প্রমুখ।

ছবিটি মুক্তির আজ ষষ্ঠ দিন চলছে। প্রথম কয়েকদিন দর্শক ছবিটি দেখতে হলে গেলেও চর্তুথ দিন থেকে কমতে শুরু করেছে। অনেকেই বলছেন ছবির গল্প ভালো হলেও প্রচারণার অভাবে ছবিটি মুখ থুবড়ে পড়ছে।

এদিকে ছবিটি নিয়ে আজ রাজবাড়ীতে গিয়েছে ‘বীরত্ব’ টিম। ছবির নির্মাতা ফেসবুকে রাজবাড়ী বাসীকে আমন্ত্রন জানিয়ে লিখেছেন, আগামীকাল নিপুন আক্তার, মামুনুন ইমন সহ বীরত্ব টীম থাকছি রাজবাড়ীর সাধনা সিনেমা হল এ দুপুর ২ টায়। ফরিদপুরের বনলতা সিনেমা হল এ বিকেল ৫ টায়। তার এমন স্ট্যাটাসের পর অনেকের মনেই প্রশ্ন উকি দিচ্ছে যে ছবির নায়িকা সালওয়াকে কেনো বাদ দিয়ে এমন ভাবে তারা প্রচারণা করছেন?

বিষয়টি নিয়ে বাংলা ইনসাইডারের সাথে সালওয়ার কথা হলে তিনি বলেন, আসলে এমন কেনো হলো আমি নিজেও জানিনা। তাঁরাআমার সাথে কোন যোগাযোগও করেনি। আমি একজন নতুন শিল্পী। আমার হয়তো ভুল, ত্রুটি হতেই পারে। সেটি আমাকে বললে হয়তো ঠিক করে ফেলতাম। যাই হউক আমি টিমে নেই তো কি হয়েছে? তাঁরা যেটা ভালো বুঝেছে সেটাই করেছে। শুভ কামনা থাকলো ছবিটির জন্য।

Previous articleঅবশেষে চলচ্চিত্রে সাদিয়া শিমুল
Next articleহৃত্বিকের ব্রা ফেরত দিলেন শ্রীলেখা মিত্র!

Leave a Reply