জমজমাট প্রতিবেদক

প্রথমবার বাংলাদেশি ওয়েব সিরিজে অভিনয় করছেন আজমেরী হক বাঁধন। ওয়েব সিরিজটির নাম গুটি। পরিচালনা করছেন শঙ্খ দাসগুপ্ত।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ দিকে
বিষয়টি নিশ্চিত করেছেন গুটি ওয়েব সিরিজটির পরিচালনা করছেন শঙ্খ দাসগুপ্ত।

তিনি বলেন, বাঁধনের সাথে এটাই আমার প্রথম কাজ। কাজটার জন্য খুব উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত আমাদের স্ক্রিপ্টের ৭ নম্বর ড্রাফট হয়েছে। এখন কাস্টিংদের নিয়ে প্রতিদিন রিডিং রিহাসসেল হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশনে আমাদের সব শ্যুটিং করবো। আর আমরা যে যে অঞ্চলগুলোতে শুটিং করবো সেখানকার লোকাল আর্টিস্টদের কাস্ট করা হয়েছে।

ওয়েব সিরিজটি নিয়ে আজমেরী হক বাঁধন বলেন, ‘কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং সেটা আসলে দর্শক দেখলেই বুঝতে পারবে। আমি আসলে খুব খুশি আর কৃতজ্ঞ যে পরিচালক আমাকে নিয়েছে।

‘গুটি’-র গল্প কেমন জানতে চাইলে বাঁধন বলেন, গুটি-র গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। তিনি খুবই ব্রিলিয়ান্ট একজন নির্মাতা। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটায় তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটা নিয়ে শঙ্খর সাথে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলেছে। আমি এই চরিত্রটা অনেকদিন ধরে নিজের মধ্যে ধারণ করছি।

‘ইভেন একদম প্রথমে আমার যে লুক টেস্ট হয়েছিল সেটার কস্টিউম পুরা আমি করেছিলাম। কি ওড়না পরবো, কি রঙের কাপড় পরবো, কোনটা পরলে একদম ওই ক্যারেক্টারের মতো লাগবে এইগুলা নিয়ে পরিচালকের সাথে আমার ব্যাপক আলোচনা হয়েছে।’

বাঁধন বলেন, ‘সিরিজে কাস্টিং কিন্তু খুব ইন্টারেস্টিং। আমরা সবাই নিয়মিত একসাথে বসে রিহাস সেল করছি। রিহাসসেলটা প্রপার হলে শ্যুটিংয়ে গিয়ে সবার অনেক কষ্ট কমে যায়।

জানা গেছে, খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে ‘গুটি’ সিরিজের শ্যুটিং।

Previous article‘টাইটানিক’ সিনেমার নায়িকা কেট উইন্সলেট শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে
Next articleআজ ঢাবিতে মাতাবেন ‘বিউটি সার্কাস’ টিম

Leave a Reply