বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
Uncategorized

রিকশায় চড়ে জাবিতে প্রচরণায় ‘অপারেশন সুন্দরবন’ টিম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করতে এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। চলচ্চিত্রটি আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ছবিটির প্রচারণায় রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে তাদের বরণ করে নেন ক্যাম্পাসের সিনেমাপ্রেমীরা।

এরপর রিকশায় চড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রচারণা চালান চিত্রনায়ক সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’ টিম।

বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দেখানো হয় সিনেমাটির ট্রেইলার। এ সময় সিয়াম আহমেদ বলেন, কোনো কথা বলতে চাই না। সাবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ‘অপারেশন সুন্দরবন’ দেখার। আগামী ২৩ সেপ্টেম্বর এটি মুক্তি পাচ্ছে।

দর্শনা বণিক বলেন, অনেকবার ঢাকায় এসেছি। কিন্তু ঢাকার বাইরে ঘুরতে পারি না। খুব ভালো লাগছে এই জায়গায় আসতে পেরে, খুব লাকি ফিল করছি। আপনারা সাবাই আমাদের ‘অপারেশন সুন্দরবন’ দেখতে আসবেন।

রোশান বলেন, ১০ বছর আগে জাবিতে পরীক্ষ দিতে এসেছিলাম, কিন্তু চান্স পায়নি। আজ এইভাবে আসবো চিন্তা করতে পারি নাই৷ আমার খুব ভালো লাগছে। আজ এসেছি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার এই প্রচারণার অংশ হিসেবে। আমি বিশেষভাবে আমন্ত্রণ জানাচ্ছি, এই সিনেমাটা দেখতে আসবেন।

নুসরাত ফারিয়া বলেন, সবাইকে ধন্যবাদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আমরা এসেছি ‘অপারেশন সুন্দরবন’র প্রচারণায়। আগামী ২৩ সেপ্টেম্বর হলে গিয়ে সিনেমাটি দেখবেন সবাই। নতুন একটা গল্প পাবেন আপনারা।

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ