বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
Uncategorized

সালমান খানের ঢাকায় ব্যবসা উদ্বোধন করলেন সোহেল খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

বাংলাদেশে ব্যবসা শুরু করেছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। এ তথ্য আগেই জানিয়েছিলেন তিনি নিজেই। অবশেষে রাজধানীর বনানীতে সালমান খানের প্রতিষ্ঠান ‘বিইং হিউম্যান’র আউটলেট উদ্বোধন করা হলো। সালমান খানের ভাই সোহেল খান উপস্থিত থেকে আউটলেটটি উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপস্থিত হন সোহেল খান। তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও নাচে অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জীব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

অনুষ্ঠানে সোহেল খান বলেন, ‘বিইং হিউম্যান’ একটি চ্যারিটি প্রতিষ্ঠান। এটি সালমান খান ফাউন্ডেশন থেকে পরিচালিত হয়। সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে। ঢাকায় এর শোরুম চালু করে সালমান খান ও পরিবার-পরিজনরা আনন্দিত। এখানে জনপ্রিয়তা পেলে প্রতিষ্ঠানটির আরও কয়েকটি শাখা বাংলাদেশে চালু করা হবে।

তিনি বলেন, এখানে এসে আপনাদের দেখে খুবই ভালো লাগছে। কারণ, প্রতিটি মানুষ হাসিখুশি। মনে হচ্ছে সবাই সুখী। আরও মনে হলো, সবাই সালমান খানের এই উদ্যোগের অংশীদার। অথচ আমি এখানে নামার আগে খুব নার্ভাস ছিলাম। মনে মনে ভাবছিলাম, সালমানের বদলে আপনারা আমাকে গ্রহণ করবেন তো!

ওর (সালমান) এখন অনেক ব্যস্ততা। একসঙ্গে অনেকগুলো কাজ হাতে। এজন্যই আমি এসেছি, যোগ করলেন সোহেল খান।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইয়ে শুরু হয় ‘বিইং হিউম্যান’র পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে। বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে সালমান তার এই চ্যারিটি ফ্যাশন ট্রাস্টের কার্যক্রম পরিচালনা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ