বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
Uncategorized

নাটক – চলচ্চিত্রের সুন্দরী অভিনেত্রী প্রিয়ন্তী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বন্ধু মহলে তার পরিচিতি একজন ডাকসাইটে সুন্দরী হিসেবে। অভিনয়ে এসেও সুন্দরী অভিনেত্রী হিসেবে গড়ে উঠেছে তার পরিচিতি। নায়িকা চরিত্রে অভিনয় না করেও তিনি একজন সুন্দর আর গ্ল্যামারাস অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে নিয়েছেন। তিনি জয়িতা প্রিয়ন্তী গোমেজ। শতাধিক টেলিভিশন নাটকের এই অভিনেত্রী অনেকগুলো চলচ্চিত্রেও অভিনয় করেছেন। দেশীয় চলচ্চিত্রের বাইরে ভারত – বাংলাদেশ যৌথ প্রযোজনার তারকাবহুল ছবিতেও প্রিয়ন্তী অভিনয় করেছেন। ১৬ সেপ্টেম্বর মুক্তি প্রতীক্ষিত বীরত্ব চলচ্চিত্রের মাধ্যমে আবার প্রেক্ষাগৃহে আসছেন তিনি। এই ছবিতে তিনি একজন ডাক্তার চরিত্রে অভিনয় করেছেন।

বীরত্ব ছবিটি মুক্তির আগে জয়িতা প্রিয়ন্তী গোমেজের সঙ্গে তার অভিনয় ক্যারিয়ার নিয়ে কথা বলেন এই প্রতিবেদক। শুরুতেই তিনি জানান, যৌথ প্রযোজনার চালবাজ, তুই শুধু আমার, নবাব এলএলবিসহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন। এসব চলচ্চিত্রে চরিত্রাভিনেত্রী হিসেবে দেখা গেলেও প্রিয়ন্তী তার অভিনয় মেধা প্রতিভা আর গ্ল্যামারের কল্যাণে দর্শকদের নজর কাড়েন। এসব চলচ্চিত্রের তিনি এবার তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা’র বীরত্ব দিয়ে আবার আসছেন দর্শক ভক্তদের মাঝে। প্রিয়ন্তী বলেন, আমার অভিনীত আগের ছবিগুলোর মতো বীরত্বও একটি অসাধারণ ছবি। এটি সব শ্রেণীর দর্শকদের কাছে ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি। আশা রাখছি, আমার অভিনয়েও কেউ হতাশ হবেন না।

চলচ্চিত্রের তুলনায় টেলিভিশন নাটকে প্রিয়ন্তী বেশি ব্যস্ত। তার অভিনীত প্রথম নাটক এক বৈশাখে। তিনি জানান, এখন পর্যন্ত শতাধিক টিভি নাটকে অভিনয় করেছেন। প্রচারবিমুখ মানুষ বলেই তিনি নিরবে অভিনয় করে যাচ্ছেন। নাটকের পাশাপাশি কিছু বিজ্ঞাপনচিত্রেও তিনি মডেল হয়েছেন। উল্লেখযোগ্য কিছু নাটকের নাম জানতে চাইলে প্রিয়ন্তী জানান, ভিপি (ভিলেজ প্রজেক্ট), এক বৈশাখে, ভালোবাসার গল্প, শুভ বিবাহ, লাগ ভেলকি লাগ, মিথ্যে প্রেম, ফুলশয্যা, বিচ্ছেদ, লাভ ক্যানভাস, সাবধানের মাইর নাই, নাগিন, তোমার জন্য, বাপ কা বেটা, মেজো বউ, পোড়া কলিজা বিয়ের ক্যাচাল ইত্যাদি। এসব নাটকের মধ্যে তিনি প্রথম আলোচনায় আসেন ভিপি নাটকে অভিনয় করে।

এই প্রসঙ্গে তিনি বলেন, ঈগল মিউজিকের এই ধারাবাহিকে আমি প্রায় পঞ্চাশ পর্ব অভিনয় করেছি রাহেলা নামের একটি চরিত্রে। আমি ঈগল মিউজিকের প্রতি কৃতজ্ঞতা রেখে বলতে চাই, মূলত এই নাটকের মাধ্যমেই টেলিভিশন দর্শকরা আমাকে চিনতে শুরু করেন। আমি দর্শকদের প্রতিও কৃতজ্ঞ।

জয়িতা প্রিয়ন্তী গোমেজ জানান, চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের বাইরে তিনি বেশ কিছু শর্ট ফিল্ম, বিজ্ঞাপনচিত্র ও ফিলারে কাজ করেছেন। সুপার স্টার ফ্যান, বাংলাদেশ পুলিশ এবং মেয়েদের বয়ঃসন্ধিকাল নিয়ে এসব ফিলার ও বিজ্ঞাপনচিত্রের মাধ্যমেও তিনি ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানান।

নিজের আগামীর পরিকল্পনা সম্পর্কে প্রিয়ন্তী বলেন, আমি ব্যক্তিগতভাবে চাকুরীজীবী হলেও অভিনয় আমার ভীষন ভালো লাগে। এই কারণেই চাকুরীর অবসরে যতটা পারছি অভিনয় করছি। চলচ্চিত্রে টানা শিডিউল দিতে হয় বলে কাজ কম করা হচ্ছে। তাই আপাতত নাটকেই ব্যস্ততা। পাশাপাশি মঞ্চেও কাজ করছি নাগরিক নাট্যাঙ্গনের সঙ্গে। সব মিলিয়ে চাকুরীর বাইরে যতটা অবসর, সেটুকু আমি মিডিয়ার কাজেই ব্যয় করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ