শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
Uncategorized

এবার অপারেশন সুন্দরবনে বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া ও পান্থ কানাই

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

রঞ্জু সরকার

আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র র‍্যাব ওয়েলফেয়ার কো- অপারেটিভ সোসাইটি প্রযোজিত চলচ্চিত্র ও দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত এই ছবিটির মুক্তি সামনে রেখে প্রচারে নেমেছে ছবিটির সাথে সংশ্লিষ্টরা।

আর সে লক্ষ্যে সময়ের তিন জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া ও পান্থ কানাইকে নিয়ে প্রচারে নেমেছেন র‍্যাব কো অপারেটিভ সোসাইটি। প্রজন্মের অন্যতম সেরা এই তিন গায়কের কণ্ঠে ধারণকৃত গানটি সম্প্রতি অপারেশন সুন্দরবন টিমের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে। কথা ও মেলোডির অপূর্ব সমন্বয়ে ” গানটি প্রকাশের পর শুধু বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া ও পান্থ কানাই নয় অপারেশন সুন্দরবনের পুরো টিম দর্শকদের প্রশংসায় ভাসবেন বলে আশা প্রকাশ করছেন অপারেশন সুন্দরবন টিম।

ইউটিউবে প্রকাশের পাশাপাশি “অপারেশন সুন্দরবন’-এর ফেসবুক পেজ থেকেও ছবির কলাকুশলীরা লাইভে এসে নতুন এই গানটি প্রকাশ করবেন। গোধূলি শর্মার লেখা এই গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অম্লান চক্রবর্তী, সঙ্গীতায়োজনে ছিলেন বব এস এন ও ইমন চৌধুরী।
ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রিয়াজ আহমেদ, দর্শনা বণিক, মনোজ প্রামাণিক, তাসকিন রহমানসহ র‌্যাবের বেশ কয়েকজন সদস্য।

২০২১ সালের ফেব্রুয়ারিতে প্রকাশিত হয়েছিল ছবির টিজার। চলতি বছরের ২৯ জুলাই মুক্তি পায় ট্রেলার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ