শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
Uncategorized

সেন্সর ছাড়পত্র পেল ‘অপারেশন সুন্দরবন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

রঞ্জু সরকার

রোববার (১১সেপ্টেম্বর) বিনা কর্তনে ছাড়পত্র পেল র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’।
ফলে পূর্বের ঘোষণা অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বরই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’।

এই সিনেমাটি পরিচালনা করেছেন দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’-এর নির্মাতা দীপংকর দীপন। সেন্সর পেয়ে উচ্ছ্বসিত দীপন বলেন, শুধু ছাড়পত্রই পাইনি, সঙ্গে পেয়েছি সেন্সর বোর্ড সদস্যদের অকুণ্ঠ প্রশংসা।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা দীপন বলেন, অপারেশন সুন্দরবন পুরোপুরি মূল ধারার সিনেমা। এখানে অ্যাকশন, সাসপেন্স, আবেগ, প্রেম, গান- সবই আছে। তবে সেটা অথেনটিকভাবে এসেছে, সিনেম্যাটিক স্টাইলাইজেশন দিয়ে। গণ মানুষকে কানেক্ট করার সিনেমা এটি।

সিনেমার মুক্তি উপলক্ষে এরই মধ্যে ‘অপারেশন সুন্দরবন’-এর গান, ট্রেলার ও পোস্টার প্রকাশ করা হয়েছে। যা বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের। প্রশংসার পাশাপাশি সিনেমাটি দেখার আগ্রহের কথা জানিয়েছেন সকলেই।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, তাসকীন আহমেদ ও কলকাতার দর্শনা বনিক,সামিনা বাশার সহ একঝাঁক সত্যিকারের র‌্যাব সদস্য।

মৎস্য ও বন সম্পদের প্রাচুর্যে ভরপুর সুন্দরবন দীর্ঘদিন জলদস্যুদের কবলে ছিল। র‌্যাবের প্রায় দুই বছরের দুঃসাহসিক অভিযানে জলদস্যুরা বিপুল অস্ত্র ও গোলাবারুদসহ আত্মসমর্পণ করতে বাধ্য হয়। ২০১৮ সালের ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরবনকে জলদস্যুমুক্ত হওয়ার ঐতিহাসিক ঘোষণা দেন।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনে র‌্যাবের সেই সাফল্যগাথার রোমাঞ্চকর উপাখ্যানই সাবলীলভাবে তুলে ধরা হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। এটি দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র।
Ronju
Ronju Sarkar

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ