জমজমাট প্রতিবেদক

অনন্ত জলিল-বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মুক্তি পাওয়ার আগেই মালয়েশিয়াতে এই প্রথম একটি বাংলা সিনেমা হাউজফুল।

আগামী ১৬ সেপ্টেম্বর দেশটির প্রজাতন্ত্র দিবস (মালয়েশিয়া ডে) উপলক্ষ্যে রাজধানী কুয়ালালামপুরসহ ৯টি রাজ্যে একযোগে ২৩টি হলে মুক্তি পাবে সিনেমাটি।

চলচ্চিত্রটি মালয়েশিয়ার বিভিন্ন প্রদেশের বড় শহরগুলোতে প্রদর্শনের সব ধরনের প্রক্রিয়া শেষ করেছে। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে অগ্রিম টিকিট বুকিং। এরই মধ্যে রাজধানী কুয়ালালামপুরের কেএলসিসির টিজিভির দুইটি হলের সব টিকিট বিক্রি হয়ে গেছে। টিজিভি কর্তৃপক্ষ কেএলসিসিতে আরও একটি হল খুলতে বাধ্য হয়েছে।এছাড়া জহুরবারু এমএমসিনেপ্লেক্সর সব টিকিট ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে।কর্তৃপক্ষ আরও একটি হলের টিকিট বিক্রি শুরু করেছে।

‘দিন দ্য ডে’'র মালয়েশিয়ার পরিবেশক আরএমএইচ গ্লোবালের প্রতিনিধি সালাহউদ্দিন আহমেদ ১০ সেপ্টেম্বর শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

কুয়ালালামপুর, সেলাংগর, জহুরবারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং, পেনাং শহরে জিএসসি, টিজিভি, এমবিও, এলএফসি, এবং এমএমসিসহ বেশ কিছু সিঙ্গেল স্ক্রিনেও সিনেমাটি দেখানো হবে।

পরিবেশক জানান, প্রতিটি সিনিমা হলের অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যাপে ৫ সেপ্টেম্বর থেকে স্বত:স্ফূর্তভাবে প্রবাসীরা অগ্রিম টিকিট বুক করছেন। সিনেমা হলের লোকেশন এবং শো টাইম হলগুলোর নিজস্ব ওয়েব ও অ্যাপে দেখা যাবে।

এ উপলক্ষে অনন্ত ও বর্ষা মালয়েশিয়া সফর করবেন এবং দর্শকদের সঙ্গে সিনেমা দেখবেন বলে পরিবেশক নিশ্চিত করেছেন।১৬ সেপ্টেম্বর কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি সিনেমায় ৫টা ২০ মিনিটের শোতে এবং ১৮ সেপ্টেম্বর জহুরবারুর সিটি স্কয়ারের এমএম সিনেপ্লেক্সে ৫টা ২০ মিনিটের শোতে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখবেন অনন্ত ও বর্ষা।

Previous articleদীর্ঘ বিরতির পর গান নিয়ে ফিরছেন অনিক সাহান
Next articleপ্রশংসা কুঁড়াচ্ছে সাইমন সাদিকের ‘লাইভ’

Leave a Reply