জমজমাট প্রতিবেদক

রোববার (১১ সেপ্টেম্বর) ছিলো অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির জন্মদিন। ১৯৮৪ সালের ১১ সেপ্টেম্বর ময়মনসিংহের গৌরীপুরে জন্মগ্রহণ করেন। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ।

এ দিন জ্যোতি ভক্ত ও শুভাকাঙ্খীদের কাছ থেকে ভালোবাসাময় শুভেচ্ছা পেয়েছেন। তবে জন্মদিনে তার পাওয়া সেরা উপহার ছিল নতুন একটি সিনেমা। এটি হতে যাচ্ছে তার ১২ তম সিনেমা। সিনেমাটি পরিচালনা করবেন সাইফুল ইসলাম মান্নু। তবে সিনেমার নাম কিংবা অন্যান্য তথ্য আপাতত জানাতে নিশেধাজ্ঞা রয়েছে। অচিরেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এমনটা অভিনেত্রী নিজেই জানালেন।

এ প্রসঙ্গে জোতিকা জ্যোতি বলেন, এবারের জন্মবার্ষিকীতে আপনাদের জন্য আমার উপহার নতুন চলচ্চিত্র। অসাধারণ গল্প ও চিত্রনাট্যের এই চলচ্চিত্রটি যেন আমার জন্মদিনের উপহার হয়ে এলো। আপাতত চলচ্চিত্রটির নাম বলা বারণ। সবকিছু ঠিকঠাক থাকলে এটি হবে আমার ১২তম চলচ্চিত্র। আমার বাকি সব চলচ্চিত্রের মতো এটিও আপনাদের পছন্দ ও প্রশংসার দাবিদার হবে বলেই আমার বিশ্বাস।

প্রাপ্তির কথা উল্লেখ করে তিনি বলেন, আমার জন্মদিনে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে যারা শুভেচ্ছা জানালেন, যারা সামনে এসে হাজির হয়েছেন এবং শুভেচ্ছা জানাতে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন—তাদের সবার জন্য অফুরান ভালোবাসা। ছোট্ট জীবনে এ সত্যি অনেক বড় প্রাপ্তি। আমার জন্য আপনাদের আশীর্বাদ রাখবেন।

‘আয়না’ সিনেমার মধ্য দিয়ে ২০০৪ সালে জ্যোতির অভিনয়ের পথচলা শুরু হয়। এরপর ‘মায়া: দ্য লস্ট মাদার’, ‘অনিল বাগচীর একদিন’, ‘জীবনঢুলি’, কলকাতায় ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’সহ একাধিক সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এরপর শুধু এগিয়ে যাওয়ার গল্প।

Previous articleপ্রশংসা কুঁড়াচ্ছে সাইমন সাদিকের ‘লাইভ’
Next articleনিজের গানের মাধ্যমেই বেঁচে থাকবেন গাজী মাজহারুল আনোয়ার

Leave a Reply