শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
Uncategorized

জনপ্রিয় র‍্যাপার-গায়ক হানি সিংয়ের বিবাহ বিচ্ছেদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

বলিউডের জনপ্রিয় র‍্যাপার-গায়ক হানি সিং ও তার স্ত্রী শালিনী তলওয়ার দীর্ঘদিনের আইনি জটিলতা শেষে দাম্পত্য জীবনের আনুষ্ঠানিক ইতি টানলেন। বিচ্ছেদ নিষ্পত্তির জন্য সাবেক স্ত্রীকে ভরণপোষণ বাবদ ১ কোটি রুপি দিয়েছেন হানি সিং।

গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিল্লির একটি পারিবারিক আদালতে হানি সিং ও শালিনীর বিবাহ বিচ্ছেদের বিষয়টি মীমাংসা হয়। শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে সাবেক স্ত্রীকে ১ কোটি রুপির চেক দেন এই গায়ক।

এর আগে ২০২১ সালের ৩ আগস্ট হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে দিল্লির তিস হাজারি কোর্টে মামলা দায়ের করেন শালিনী। শুধু তাই নয়, শালিনী দাবি করেন, হানিমুনের সময় থেকেই তার গায়ে হাত তোলা শুরু করেন হানি সিং। এ ছাড়াও এই গায়কের মদের নেশা ও একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে।

পরবর্তীতে স্ত্রীর নির্যাতনের অভিযোগ নিয়ে মুখ খুলেন হানি সিং। ২০২১ সালের ৬ আগস্ট ইনস্টাগ্রামে একটি বিবৃতিতে ভারতের জনপ্রিয় এই র‌্যাপার লেখেন, ‘আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী স্ত্রী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। এই অভিযোগগুলোর বেশির ভাগই জঘন্য। অতীতে আমাকে ও গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনও জনসম্মুখে কোনো বিবৃতি দিইনি। কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না। কারণ, অভিযোগ আমার বৃদ্ধ মা-বাবা ও ছোট বোনের বিরুদ্ধে, যারা কঠিন সময়ে আমার পাশে থেকেছেন। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর।

হানি সিং আরও বলেন, ‘দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ, আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেম্বার হিসেবে সে থাকত। আমার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলব না। কারণ, বিষয়টি এখন বিচারাধীন। বিচার ব্যবস্থার ওপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি খুব শিগগিরই সত্য প্রকাশ পাবে।’

প্রসঙ্গত, ২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন তারা। সে বছরই ককটেল সিনেমায় ‘আংরেজি বিট’ শিরোনামের গান গেয়ে জনপ্রিয় হয়ে উঠেন হানি সিং। এরপর ‘ব্লু আইজ’, ‘হাই হিল’, ‘লুঙ্গি ডান্স’ ও ‘পানি পানি’সহ বহু হিট গান উপহার দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ