বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
Uncategorized

বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হচ্ছেন অপু। প্রসাধনী প্রতিষ্ঠান ন্যাচার কেয়ারের তেলের ওভিসির জন্য চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস।
ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসি শুটিং খুব শিগগির শুরু করবেন বলে জানান অপু বিশ্বাস। গতকাল ৯ সেপ্টেম্বর রাজধানীর গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে ছয় মাসের জন্য চুক্তিবদ্ধ হোন তিনি। অনুষ্ঠানে ন্যাচার কেয়ারের প্রতিষ্ঠাতা কামরুনাহার মজুমদার নোভা ও সৈয়দ তাহমিদ উপস্থিত ছিলেন। এছাড়া প্রার্থনা ফারদিন দীঘি, কোরিওগ্রাফার গৌতম সাহা, ট্রিও ভিজ্যুয়ালসের সিইও মুস্তফা তারিক হাদীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ওভিসিটির কোরিওগ্রাফি করবেন গৌতম সাহা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসির সঙ্গে যুক্ত হলাম। ন্যাচার কেয়ারের মালিকানাধীন এই তেলের ওভিসির কাজটি আশা করছি ভালো হবে। খুব শিগগির এটি প্রচার শুরু হবে।’

ন্যাচার কেয়ারের প্রতিষ্ঠাতা কামরুনাহার মজুমদার নোভা বলেন, ‘ছোটবেলা থেকে অপু বিশ্বাস দিদির সিনেমা দেখে তার ফ্যান হয়েছি। ইচ্ছে ছিল কখনো সুযোগ পেলে তার সঙ্গে কাজ করবো। উনাকে পেয়ে সত্যি আমরা আনন্দিত। আশা করছি উনার হাত ধরে আমাদের ন্যাচার কেয়ারের পরিচিতি ছড়িয়ে পড়বে। আমরা সবসময় চেষ্টা করি আমাদের প্রোডাক্টের গুণগত মান ঠিক রাখতে।

কোরিওগ্রাফার গৌতম বলেন, ‘ন্যাচার কেয়ারের প্রোডাক্ট অনেক ভালো। এর ওভিসি ও ফটোশুটের কোরিওগ্রাফি করছি। আশা করছি সবগুলো কাজ দারুণ হবে।

দীঘি বলেন, ‘অপুদির সঙ্গে অনেক কাজ করেছি। এবার দিদির সঙ্গে একই মঞ্চে বসে কথা বলছি এবং একই প্রতিষ্ঠানের কাজ করছি। বিষয়টি আমার কাছে দারুণ ভালোলাগার। আশা করছি কাজগুলো ভালো হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ