শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
Uncategorized

চিত্রনায়িকা মাহির তৃতীয় সংসারেও সুখের ঘরে দুঃখের আগুন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তৃতীয় বিয়ে করে বেশ ভালোই যাচ্ছিল তার নতুন সংসার। নতুন জীবনে সবকিছু নতুনভাবে শুরু করেন নায়িকা। তাদের সুখের সংসারের বিভিন্ন মুহূর্ত প্রায়ই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। তবে হঠাৎ করেই তার সুখের ঘরে দুঃখের আগুন। তৃতীয় সংসারে ভালো নেই মাহি!

বেশকিছু দিন ধরেই রাকিব-মাহির ভালোবাসার সংসার ভালো যাচ্ছে না। মাঝে তাদের খানিকটা দূরত্ব বজায় রাখার কথাও নায়িকার ঘনিষ্ট সূত্রে জানা গেছে। মূলত এই দ্বন্দ্ব আরও জোড়ালো করে প্রযোজক জেনিফারের একটি বক্তব্য। নির্মাতার সঙ্গে নায়িকার ইন্টিমেসি আছে, মাহিকে নিয়ে প্রযোজকের এমন বক্তব্যে স্বামীর সঙ্গে মাহির সম্পর্কের অবনতি হয়েছে বলে জানা গেছে।

সম্প্রতি ‘আর্শীবাদ’ সিনেমার মুক্তি ঘিরে বির্তকে জড়ান মাহি। সেসময় সংবাদমাধ্যমকে প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার বলেন, পরিচালক মানিক ও নায়িকা মাহিয়া মাহির মধ্যে কোনো ইন্টিমেসি আছে। শুটিংয়ে সময়ে তাদের মধ্যে অনেক কিছুই আমার চোখে পড়েছে।

এরপর নায়িকা-প্রযোজকের দ্বন্দ্ব মিটে যায়। দ্বন্দ্ব মিটে যাওয়ার পর সংবাদ সম্মেলনে জেনিফার জানান, মাহির পরিবারের সঙ্গে তিনি কথা বলবেন। সে সময়ই আঁচ করা গেছে নায়িকার সংসার জীবন ভালো যাচ্ছে না।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক মাহির বিশ্বস্ত এক নির্মাতা বলেন, বর্তমানে মাহি পারিবারিকভাবে ভালো নেই। সম্প্রতি তার নতুন সংসারে অশান্তি তৈরি হয়েছে। তারা চেষ্টা করছেন বিষয়টি সুন্দর সমাধানের।

এ সময় এই নির্মাতা মাহি ও রাকিব সম্পর্কে আরও অনেক গুরুত্বপূর্ণ কিছু তথ্য দেন। তবে এ প্রসঙ্গে মাহির মন্তব্য পাওয়া যায়নি।

বিয়ের পর থেকে মাহিকে স্বামী ছাড়া তেমন না পাওয়া গেলেও বেশকিছু দিন ধরে তাকে একাই দেখা যাচ্ছে বিভিন্ন সময়। সম্প্রতি মাহি নবীন নায়িকা রাজ রিপার বনানী বাসায় এসে কাটান। একত্রে আউটিং করেছেন তারা। ঘুরেছেন-ফিরেছেন, আড্ডা দিয়েছেন আর একসঙ্গে রাতকে দিনের কোলে হারিয়ে যেতে দেখেছেন, শরীরে মেখেছেন সকালের প্রথম রোদ।

হঠাৎ স্বামী ছাড়া রিপার বাসায় আগমন প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, অনেকদিন ধরেই আমরা একটি আড্ডা দেওয়ার পরিকল্পনা করছিলাম। সবার ব্যস্ততার জন্য তা আর হয়ে উঠছিল না। ওইদিন মাহি আপু ফোন দিয়ে জানালেন- তিনি বাসায় আসতেছেন। হয়ে গেল দারুণ এক আড্ডা। তবে রাকিব ভাই তাকে দিয়ে ও নিয়ে গেছেন। তারা নতুন জীবনে ভালো আছেন।

গেল বছরের সেপ্টেম্বরে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি ব্যবসায়ী ও গাজীপুরের এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের এটি দ্বিতীয় বিয়ে।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে আর তারা থাকছেন না। তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।

সেসময় শাওনের সঙ্গে মাহির ছবিও ফাঁস হয়। যা সংবাদমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশিত হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

বর্তমানে মাহিয়া মাহির হাতে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘নরসুন্দরী’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’, ‘বুবুজান’ সিনেমাগুলো। এর মধ্যে অধিকাংশ সিনেমাই মুক্তির জন্য প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ