বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
Uncategorized

উত্তরায় ‘কাচ্চির দাওয়াত’ শুভ উদ্বোধনে তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বরেণ্য অভিনেতা নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতিরি সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেছেন, শিল্পি সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্টদের সম্মিলিত প্রচেষ্টায় চলচ্চিত্রে সুদিন ফিরতে শুরু করেছে। তিনি বলেন, নির্বাচনের আগে শিল্পী সমিতির বর্তমান কমিটি চলচ্চিত্রের উন্নয়নে যে প্রতিশ্রুতি দিয়েছিলো তার অনেকটাই পূরণ করতে পেরেছে। বাকী সময়ে অসমাপ্ত সব কাজ সম্পন্ন করতে প্রচেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন চলচ্চিত্র শিল্প যাতে আবার শক্ত অবস্থানে যেতে পারে শিল্পি সমিতি সে কাজগুলোই করে যাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় উত্তরাস্থ ৭ নং সেক্টরের লেক ড্রাইভ রোডের ৫ নম্বর বাড়িতে অবস্থিত ‘কাচ্চির দাওয়াত’ রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রেষ্টুরেন্টের কর্ণধার খোকনের উপস্থাপনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চিত্র নায়িকা নিপুণ আকতার, নায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, ইমন ও অভিনেতা যাদু আজাদ।অনুষ্ঠানে অতিথিদের মধ্যে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন মেজর জেনারেল (অব.) জামিল ডি আহসান, বীর প্রতীক।

ইলিয়াস কাঞ্চন বলেন, যে কোনো ব্যবসায় সততা বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ। তিনি ‘কাচ্চির দাওয়াত’ রেষ্টুরেণ্টের কাচ্চির প্রশংসা করে বলেন, এর স্বাদ সত্যি অসাধারণ। এটি ধরে রাখতে পারলে ব্যবসায় সফলতা আসবে।

অনুষ্ঠানে জানানো হয়, চলতি মাসে নিপুণ, ফেরদৌস, রিয়াজ, ইমনের অভিনীত নতুন ছবি মুক্তি পাচ্ছে। যদিও ইতোমধ্যে সাইমনের অভিনীত ছবি মুক্তি পেয়েছে। এছাড়া ইলিয়াস কাঞ্চন ও রোজিনা অভিনীত একটি ছবিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ