বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
Uncategorized

চল্লিশের পরে মেয়েরা বেশি সুখ পায় : বিদ্যা বালান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

‘ডার্টি পিকচার’ ছবির বোল্ড নায়িকা সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করে বিনোদন দুনিয়ায় ঝড় তুলেছিলেন বলিউডি সুপারস্টার বিদ্যা বালান। এরপর ‘তুমহারে সুলু’ ছবিতে উচ্চাকাঙ্ক্ষী গৃহিণীর রেডিও জকি হয়ে ওঠার গল্প বলেন এই সুঅভিনেত্রী। চলচ্চিত্রে নারীর বিভিন্ন রূপ তুলে ধরে দর্শক ও চিত্রসমালোচকদের ব্যাপক প্রশংসা পেয়েছেন বিদ্যা। সম্প্রতি ‘ভুল ভুলাইয়া’ অভিনেত্রী বয়সে চল্লিশের কোটা পূর্ণ করেছেন। চল্লিশ বসন্ত পার করে বিদ্যা বলেন, বয়স মেয়েদের আরও আত্মবিশ্বাসী ও সুখী করে তোলে।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বিদ্যা বলেন, চল্লিশের পর মেয়েরা দুষ্টু ও আরও আবেদনময়ী হয়। সাধারণত আমাদের লাজুক হতে ও যৌনতা উপভোগ না করার শিক্ষা দেওয়া হয়। বয়সের সঙ্গে সঙ্গে মেয়েরা আরও পরিপক্ব হয়, কারণ তখন সে কিছুর পরোয়া করে না। এটা বাড়তে থাকে। এটা আনন্দের। যখন কেউ কিছুর পরোয়া করবে না, তখনই মজার মাত্রা বাড়বে।

বিদ্যা আরও বলেন, আমার এক বন্ধু বলত, ৩৫ বছর পরই মেয়েরা অধিক উপভোগ করে। ব্যাখ্যা করে বলে, সে কোনো সম্পর্কে জড়াতে চায় না। যে মেয়েটি আর কোনো সম্পর্কে জড়াতে চায় না, তার সঙ্গে জমে বেশি। সে বলেছিল, পঁয়ত্রিশের পর মেয়েরা কোনো কিছুর পরোয়া করে না – যোগ করেন বিদ্যা। তিনি আরও বলেন, আমি বলি, চল্লিশের পর মেয়েরা আরো বেশি পরোয়া করে না।

জানা গেছে, ভারতের বিখ্যাত গণিতবিদ শকুন্তলাকে নিয়ে নির্মিত বায়োপিকে পরবর্তী সময়ে দেখা যাবে বিদ্যা বালানকে। খবরে প্রকাশ, এই ছবিতে বিদ্যার মেয়ের চরিত্রে অভিনয় করবেন দঙ্গলকন্যা সানিয়া মালহোত্রা। এছাড়া হিন্দি ‘পিংক’ ছবির তামিল রিমেকে অজিত কুমারের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। আর এটাই হবে বিদ্যার প্রথম তামিল ছবি – এমনটাই জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ