শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
Uncategorized

নাটকের পর সিনেমায় আসছেন নীহারিকা মৌ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

টেলিভিশন মিডিয়ায় তরুণ প্রজন্মের সুন্দরী গ্ল্যামারাস অভিনেত্রী নীহারিকা মৌ। প্রতিশ্রুতিশীল এই অভিনয় শিল্পী ও মডেল বতর্মানে পেশাগত কাজ নিয়ে ব‍্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে এই আগুয়ান তারকা অনেকগুলো একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। কয়দিন আগেই নীহারিকা মৌ শুটিং করলেন আইডিএলসি এর টিভিসি’র। নিজের চলমান ক্যারিয়ার ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সুদর্শনা নীহারিকা মৌ কথা বলেন এই প্রতিবেদকের সঙ্গে।

কথামালার শুরুতেই শিক্ষিত ও স্মার্ট তরুণী নীহারিকা মৌ জানান, খুব শীঘ্রি তিনি বড়পর্দা অর্থাৎ চলচ্চিত্রে নিজের অভিনয় প্রতিভা মেলে ধরতে যাচ্ছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্র হলো একজন অভিনয়শিল্পীর জন্যে বড় ক্যানভাস। এখানে নিজের প্রতিভা বিকাশ করাটা শিল্পীর জন্যে বড় পাওয়া। আর চলচ্চিত্র হলো বিনোদনের বড় মাধ্যম। তাই আমারও ইচ্ছে এই মাধ্যমের কাজে মনোনিবেশ করা। ইতিমধ্যে কয়েকজন চিত্রনির্মাতার সঙ্গে আমার কথা হয়েছে। তারা আমাকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। তাদের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেলে খুব শীঘ্রিই আমাকে চলচ্চিত্রে নায়িকা হিসেবে দেখা যাবে।

নিজের শোবিজ ক্যারিয়ারের সূচনা প্রসঙ্গে মডেল – অভিনেত্রী নীহারিকা মৌ বলেন, প্রথম কাজ শুরু হয় ওয়েব সিরিজ দিয়ে। প্রথম কাজ ছিল ‘বরফ কলের গল্প’। এটির পরিচালক ছিলেন শহিদুন্নবী। তারপর নাটকে নাম লেখাই মাইদুল রাকিব এর ‘ইলিশ মাছ’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। এরপর গরুর মাংস নাটকে অভিনয় করি। এগুলো গেলো বছর ঈদের অনুষ্ঠানমালায় টেলিভিশন চানেলে প্রচার হয়েছে।

নিজের অভিনীত অন্যান্য নাটক সম্পর্কে নীহারিকা মৌ জানান, ইস্কাপনের টিক্কাসহ আমার অভিনীত এক ডজনের মতো নাটক মাছরাঙা, বাংলা ভিশন, নাগরিক টেলিভিশন এ প্রচার হয়েছে। তার অভিনীত ধারাবাহিক নাটকগুলো হলো – জমিদার বাড়ি, পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল। এটি বৈশাখী টেলিভিশনে প্রচার চলছে। এছাড়াও তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক শান্তি মলম ১০ টাকা’তেও অভিনয় করেছেন। এটির পরিচালক হিমু আকরাম। এছাড়াও টেলিফিল্ম মি: মেন্টালম্যান, ভালোবাসার গল্পতে অভিনয় করেছেন।

তার সাম্প্রতিক কাজ হলো নাসির উদ্দীন মাসুদ পরিচালিত ফামিলি প্রব্লেম ধারাবাহিক নাটক। পরিচালক সাইদুল ইসলাম এর বেস্ট অফ লাক। রিসেন্ট কাজ করা হয়েছে। নীহারিকা মৌ জানান, নাটকের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও তিনি মডেল হয়েছেন। প্রথম বিজ্ঞাপচিত্র হলো এসকেএফ ফার্মাসিউটিক্যালস এর।

তিনি বলেন, এসবের বাইরে ইউটিউবের জন্যে নির্মিত অসংখ্য শর্টফিল্ম ও নাটকে নিয়মিত কাজ করা হয়েছে। অভিনয় এর পাশাপাশি ফটোশুটেও কাজ করছি বিভিন্ন ফ্যাশন ও জুয়েলারী হাউজের। আমি সব সময় চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে ভালবাসি। নতুন হিসেবে আমি কাজ করে যাচ্ছি। কাজের মাধ্যমেই আমি দ্রুত মিডিয়া ফোকাসে আসার আশাবাদ ব্যক্ত করছি।

টাঙ্গাইলের মেয়ে নীহারিকা মৌ পড়াশোনা করছেন ফ্যাশন ডিজাইনিং ইনস্টিটিউট আইএনআইএফডি তে। এখানে তিনি ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর দুই বছরের ডিপ্লোমা করেছেন।

সবশেষে নীহারিকা মৌ বলেন, আমার প্রিয় দর্শকদের বলতে চাই বেশি বেশি বাংলা নাটক দেখুন। বাংলা চলচ্চিত্র দেখুন। আমি সবার ভালবাসা আর দোয়া চাই। কারণ দর্শকদের ভালোবাসা আমার সঙ্গে থাকলে আমি নিশ্চয়ই আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছুতে সক্ষম হবো। সবাই আমার জন্যে দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ