শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

একদিন আমারও চলে আসতে হবে তোমার কাছে: ওমর সানী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ। মৃত্যুর ২৬ বছর পরও যার অভিনীত সিনেমা সমানভাবে দর্শক-ভক্তদের কাছে প্রিয়। যাকে বলা হয় বাংলা সিনেমার ফ্যাশন আইকন। জীবদ্দশায় মাত্র ২৭টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ১৯৯৬ সালের এই দিনে অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান এ নায়ক।

আজ তার ২৬তম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকী এলেই বাংলা সিনেমাপ্রেমীদের অন্তরে নামে দীর্ঘশ্বাস। করুণ এক মৃত্যু সালমানকে করেছে সবার কাছে অমর। নানাজন নানা স্মৃতিচারণে তাকে স্মরণ করেন।

আজ সালমানকে স্মরণ করলেন তারই সমসাময়িক আরেক দর্শকজনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমার সহযোদ্ধা, তোমার চলে যাওয়াটাকে ২৬ বছর ধরে আমাকে কষ্ট দেয়। একদিন আমারও চলে আসতে হবে তোমার কাছে।’

সালমান শাহর জন্য আল্লাহর কাছে জান্নাত চেয়ে দোয়া করেন ওমর সানি।

১৯৯৪ সালে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে সিনেমায় পথচলা শুরু করেন সালমান শাহ। মাত্র দুই বছরে প্রায় ২৭টি সিনেমায় অভিনয় করে আকাশ ছোঁয়া সাফল্য পেয়েছেন তিনি।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর এ নায়কের নিজগৃহ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই থেকে এদেশের চলচ্চিত্রে এক বেদনার নাম হয়ে আছেন সালমান শাহ। যার প্রতি ভালোবাসা যেন কভু শেষ হওয়ার নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ