শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
Uncategorized

প্রকাশ পেল ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রথম গান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট প্রতিবেদক

আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পেতে চলেছে দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। ‘র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’ প্রযোজিত এ সিনেমা পরিচালনা করেছেন দীপংকর দীপন।

মুক্তিকে সামনে রেখে এরইমধ্যে সিনেমার প্রচারণা শুরু করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তারই অংশ শনিবার সন্ধ্যায় ‘অপারেশন সুন্দরবন’ অফিশিয়াল ফেসবুক পেইজে চলচ্চিত্রের নির্মাতা-অভিনয়শিল্পীদের উপস্তিতিতে এক লাইভের মাধ্যমে উন্মোচন করা হলো সিনেমার প্রথম গান ‘এ মন ভিজে যায়’। এরপর ‘অপারেশন সুন্দরবন অফিশিয়াল’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি।

অম্লান এ চৌধুরীর সুর ও সংগীতে গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। গানের কথা লিখেছেন গোধূলি শর্মা ও সংগীতায়োজন করেছেন বব এসএন ও ইমন চৌধুরী।

গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘আমার ভীষণ পছন্দের একটি গান এটি। এই গানটির মধ্যে এক ধরনের শুদ্ধতা আছে। গানটির সুরটা খুবই চমৎকার। গানটির কথা ও সুর মন ছুঁয়ে যাওয়ার মতো। গানটির মাধ্যমে অপারেশন সুন্দরবন এর মতো দুর্দান্ত একটি প্রজেক্টের সাথে সম্পৃক্ত হতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের।’

বাপ্পা মজুমদারের শ্রুতিমধুর গায়কীর পাশিপাশি গানের পারফর্মারদের উপস্থাপন সবার ভালো লাগবে বলে প্রত্যাশা পরিচালক দীপংকর দীপনের।

এর আগে গত ২৩ জুলাই কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের উন্মুক্ত মঞ্চে জমকালো এক আয়োজনের মাধ্যমে প্রকাশ করা হয় সিনেমার ট ট্রেলারটি উন্মোচন করা হয়। ২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশের পর এর উচ্ছ্বসিত প্রশংসা করছেন দর্শকরা। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন সিনেমাটি নিয়ে আগ্রহের কথাও।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনে বাংলাদেশ এলিট ফোর্স ব্যাটালিয়ন র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। চলচ্চিত্রটি র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং বাস্তবায়ন করেছে।’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ (মেজর সায়েম সাদাত), নুসরাত ফারিয়া (তানিয়া কবির, একজন বাঘ গবেষক), জিয়াউল রোশান (লেফটেনেন্ট কমান্ডার রিশান রায়হান), রিয়াজ (ইশতিয়াক আহমেদ, ব্যাটালিয়ান কমান্ডার), মনোজ প্রামাণিক (সাজু), সামিনা বাশার (পাখি), তাসকিন রহমানসহ (রকিব) অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ