বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
Uncategorized

অর্থ জালিয়াতি মামলায় নোরাকে আবারও জিজ্ঞাসাবাদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

অর্থ জালিয়াতির মামলায় ভালোই ভুগতে হচ্ছে বলিউড তারকা নোরা ফাতেহিকে। ২০০ কোটি রুপি জালিয়াতির মামলায় আবারও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার প্রত্যক্ষদর্শী হিসেবে শুক্রবার (২ সেপ্টেম্বর) দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস শাখা প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে নোরাকে। এই ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, অর্থ জালিয়াতির এই মামলার প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর বর্তমানে কারাগারে রয়েছেন। তদন্তকারীদের অনুমান, জালিয়াতি করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করা হয়েছিল। বিশেষ করে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটিকে বিভিন্ন ধরনের উপহার দিয়েছেন অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। জানা গেছে, এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থ পাচারে জড়িত সন্দেহে সুকেশ চন্দ্রশেখর ও নোরা ফাতেহিকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করে।

তবে নোরা ফাতেহি ২০২০ সালের ১২ ডিসেম্বরের আগে সুকেশকে চিনতেন না বলে জানান। তিনি জানান, সুকেশ তাকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। তিনি প্রথমে গাড়িটি নিতে রাজি হলেও পরে নেবেন না বলে জানান।

জানা যায়, ইতিমধ্যে এই মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে আরেক বলিউড সেলিব্রেটি জ্যাকলিন ফার্নান্দেজকেও। ইডির একটি সূত্র জানায়, মামলায় এরই মধ্যে অনেককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

উল্লেখ্য, সেক্সী ইমেজের নোরা ফাতেহি মরক্কোর বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। তিনি নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। তবে বেলি ড্যান্সার হিসেবে খ্যাতি পেয়েছেন। ‘টাইগার্স অব দ্য সুন্দরবনস’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় নোরা ফাতেহির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ