শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
Uncategorized

বাগদানেই আটকে আছে নুসরাত ফারিয়ার বিয়ে!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

আড়াই বছর আগে করোনাকালীন লকডাউনে চুপিসারে বাগদান সেরেছিলেন দেশীয় শোবিজ তারকা নুসরাত ফারিয়া। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০২০ সালের ২১ মার্চ প্রেমিক রিয়াদ রশিদের সঙ্গে ঘরোয়া আয়োজনে সেই বাগদান সারা হয়েছিল। যদিও বাগদানের সেই খবর প্রকাশ্যে আনেন আরও চার মাস পর। প্রায় সাত বছর টানা প্রেমের পর নুসরাত ফারিয়া প্রেমিকের সঙ্গে বাগদান সারেন। ২০২০ সালের নভেম্বরে তাদের বিয়ে হওয়ার কথা ছিল, কিন্তু গেলো আড়াই বছরেও সেই বিয়ে হয়নি। কবে হবে সেই বিয়ে ? এমন প্রশ্ন এখন মুখে মুখে ফিরছে নুসরাত ফারিয়ার ভক্ত থেকে শুরু করে সহকর্মী ও সংবাদমাধ্যমকর্মীদেরও মাঝেও। সম্প্রতি বিয়ে প্রসঙ্গে এই নায়িকা জানান, আপাতত এই বিয়ের কোনো সম্ভবনা নেই। কবে নাগাদ হবে, তাও জানেন না তিনি।

এই প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, এখনই বিয়ে আর হচ্ছে না। বিয়ের বয়স তো শেষ হয়ে যায়নি আমার। এখন আমার অনেক কাজ বাকি। কাজ শেষ না করে বিয়ে করছি না। কবে হবে, তাও বলতে পারছি না। তার এমন বক্তব্যের পর বিয়ে নিয়ে এক ধরনের ধোঁয়াশা দেখা দিয়েছি। একটি সূত্রের খবর, সহসাই বিয়ে হচ্ছে না তার। আংটি বদলেই শেষ এই লাস্যময়ী নায়িকার বিয়ে! অদূর ভবিষ্যতে রিয়াদের সঙ্গে তার বিয়ের সম্ভাবনা নেই বললেই চলে! কিন্তু কেন ? এই প্রশ্নের উত্তর এখনও অজানা।

জানা যায়, নুসরাত ফারিয়া সম্প্রতি কাজ শেষ করেছেন কলকাতার ‘ভয়’ ও ‘রকস্টার’ নামের দুটি ছবির। এর বাইরে দীর্ঘ দুই বছর পর নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। আগামী ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি।

অন্যদিকে, সামনেই শুরু হচ্ছে তার ‘বিবাহ অভিযান’ ছবির কাজ। এই ছবির দ্বিতীয় পর্বেও থাকছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র (বায়োপিক) ‘মুজিব :দ্য মেকিং অব এ নেশন’। ছবিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এটি পরিচালনা করেছেন উপমহাদেশের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ