প্রভাস-কৃতি শ্যানন

জমজমাট ডেস্ক

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা প্রভাস ‘বাহুবলি’ ছবির সাফল্যের পর রীতিমতো তারকা বনে গেছেন। এই ছবিটির জন্য তিনি দীর্ঘদিন সময় দিয়েছেন যেনো এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়। শোনা গিয়েছিল এর এই জন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন প্রভাস। যদিও ‘বাহুবলি’ মুক্তির পর তার প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। নিজের সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয় তখন। শেষ পর্যন্ত সেটা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। এই জনপ্রিয় তারকা এখনও ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তকমা নিয়ে ঘুরছেন।

এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, প্রভাসের নতুন প্রেমের কথা। গুঞ্জন উঠেছে, বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন প্রভাস। বলিউডি এই অভিনেত্রী হলেন কৃতি শ্যানন। তার সঙ্গেই নাকি প্রেম করছেন প্রভাস। তবে এই জুটির প্রেম-বিয়ে নিয়ে নেটদুনিয়ায় তুলকালাম চললেও এরা মুখে কুলুপ এঁটেছেন। প্রভাসের মতো কৃতি শ্যাননও বিষয়টি নিয়ে মুখ বন্ধ রেখেছেন। এমন পরিস্থিতিতে কৃতির পুরোনো একটি মন্তব্য সামনে এনে দুই দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা।

জানা যায়, গেলো বছরে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। ওইসময় তার কাছে জানতে চাওয়া হয় – কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান ? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান।

জানা গেছে, ‘আদিপুরুষ’ নামের এক ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস-কৃতি। ওম রাউত পরিচালিত এই ছবিটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। ছবিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস, তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে।

Previous articleসালাউদ্দিন লাভলুর নামে ফেসবুক খুলে প্রতারণা
Next articleতামিল সঙ্গীতশিল্পী বাম্বা বাক্য আর নেই

Leave a Reply