Connect with us

Jamjamat

সুরের সম্রাট এ আর রহমানের নামে কানাডায় রাস্তা

News

সুরের সম্রাট এ আর রহমানের নামে কানাডায় রাস্তা

জমজমটা ডেস্ক

সংগীত পরিচালক এ আর রহমানের সুরে মুগ্ধ পুরো বিশ্ব। অস্কার জিতে নেওয়ার পর থেকে তো সবাই তাকে এক নামে চেনে। তবে শুধু চেনা নয়, এমন প্রতিভাকে এবার বিশেষ সম্মান জানালো কানাডা। কানাডার ওন্টারিওর মারখাম অঞ্চলে একটি রাস্তার নাম দেওয়া হয়েছে ‘আল্লারাখা রহমান স্ট্রিট’। এমন সংবাদে আবেগে ভেসেছেন এ আর রহমান। এজন্য মারখাম মেয়রের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সুর সম্রাট।

এ আর রহমান ইনস্টাগ্রামে লিখেছেন, আমি কখনো কল্পনাই করিনি এরকমটা আমার জীবনে ঘটবে। কানাডা সরকার ও মারখামের মেয়রকে ধন্যবাদ। আমার নামের অর্থ হলো দয়ালু, যা কি না স্রষ্টার একটি বৈশিষ্ট্য। আমার নামের অর্থকে সঙ্গে নিয়ে কানাডাবাসীর জীবনে শান্তি আসুক, সমৃদ্ধি আসুক এটাই প্রার্থনা করবো। সবাই ভালো থাকুন।

তিনি আরও লিখেছেন, ভারতে আমার যেসব ভাইবোন রয়েছেন, যারা আমাকে ভালোবাসেন, আমার কাজ ভালোবাসেন, সবাইকে ধন্যবাদ। আপানদের আশা যেন পূরণ করতে পারি সেটাই চেষ্টা করে যাবো। আপনাদের ভালোবাসাই আমার কাছে সব।

এ আর রহমানের হাতে এখন অজস্র সিনেমার কাজ। দক্ষিণী পরিচালক মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান’ এবং হিন্দি ছবি ‘পিপা’র কাজে ব্যস্ত তিনি। এছাড়া বেশকিছু হলিউড প্রোজেক্ট রয়েছে তার হাতে। এর মধ্যেই এমন সুখবর পেয়ে দারুণ খুশি তিনি।

Click to comment

Leave a Reply

More in News

To Top