শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
Uncategorized

তবে কি আইন আদালতের উর্ধ্বে নিপুণ আক্তার!!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

জমজমাট প্রতিবেদক

শিল্পী সমিতির নির্বাচনের সাধারণ সম্পাদক পদের এখনো কোনো সুরাহা হয়নি। এই সিদ্ধান্ত এখন আদালতের জিম্মায়। মহামান্য আদালত থেকে বলা হয়েছে, যতক্ষণ পর্যন্ত এ বিষয়ে চূড়ান্ত কোন সুরাহা না হবে, ততক্ষন পর্যন্ত নিপুণ এবং জায়েদ খান কেউই এই পথ ও পদবী ব্যবহার করে কোন কার্যক্রম চালাতে পারবেনা। মানে সাধারণ সম্পাদক পথ শূন্য থাকবে। এই কেস কোর্টের লিস্টে আছে এবং খুব শীঘ্রই শুনানি হবে, তারপর মহামান্য আদালত চূড়ান্ত রায় দিবে, তখন বলা যাবে, কে হবে এই পদে চূড়ান্ত বিজয়ী!

‘নিয়ম নীতির কোন প্রকার তোয়াক্কা না করে, সাধারণ সম্পাদকের চেয়ারে বসে স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে নিপুন আক্তার। এখন তাহলে প্রশ্ন হচ্ছে নিপুণ আক্তার কি আইন আদালতের ঊর্ধ্বে?
তার কিসের এত পাওয়ার? সে আদালতের রায় কে উপেক্ষা করে, সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে! তাহলে কি আমরা ধরে নেব নিপুন আইন আদালতের ঊর্ধ্বে! যেখানে সভাপতি পদে স্বনামধন্য জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন আছে, সেখানে কিভাবে এই আদালত অবমাননা হরহামেশাই করছে নিপুণ। চলচ্চিত্রের সিনিয়ন নেতাদের তো এ বিষয়ে কিছু বলতেও শোনা যায় না। নাকি তারাও নিপুনের অদৃশ্য ক্ষমতার ভয়ে চুপ হয়ে গেছে’ -এমনটাই বলছে চলচ্চিত্রাঙ্গনের লোকজন।

কে সাধারণ সম্পাদক হবে? এমন প্রশ্নে নাম প্রকাশ না করার শর্তে একজন চলচ্চিত্রকর্মী বলেন, ‘আদালত যাকে চূড়ান্ত রায় বিজয়ী ঘোষণা করবে, সেই  হবে বিজয়ী। কিন্তু যতক্ষণ আদালত চূড়ান্ত রায় না দেয় ততক্ষণ আদালতের প্রতি সম্মান প্রদর্শন করে নিপুনের উচিত হবে, সাধারণ সম্পাদকের সকল কার্যক্রম এড়িয়ে চলা, যেমনটা জায়েদ খান করছে। কারণ দেশের সংবিধান অনুযায়ী আদালতের নির্দেশ অমান্য করা রাষ্ট্রদ্রোহিতার শামিল।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ